পাইকগাছায় অপরিচিত লোকের ঝুলন্ত লাশ উদ্ধার

0 ৬৬৩

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: পাইকগাছায় অপরিচিত লোকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে সিআইডি পুলিশ। রোববার সকালে পাইকগাছা-কয়রা সড়কের পাশে গাছে ঝুলন্ত অপরিচিত(৩৫) লোকের লাশ সিআইডি পুলিশ উদ্ধার করেছে।

 

জানা যায় পাইকগাছা পৌরসভার মেয়র সেলিম জাহাঙ্গীরের উপজেলার লস্কর ইউনিয়নের বগুড়ার চক মৌজায় (রুমারডাংগা) পাইকগাছা কৃষি কলেজের দক্ষিণে পাইকগাছা-কয়রা সড়কের পাশে চিংড়ি মাছের ঘের রয়েছে । রোববার ভোরে তার ঘেরের কর্মচারী হাসান জোয়ারদার মাছ মারার সময় অপরিচিত ব্যাক্তির গলাই রশি দেয়া গাছে ঝুলতে দেখে ভয়তে চেঁচিয়ে ওঠে ।

 

তার পর সব জানাজানি হলে থানা পুলিশ সংবাদ পেলে ওসি অপারেশন দেবাশীষ নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনা স্থলে যায়। বেলা ১১ টার দিকে খুলনা সিআইডি পুলিশের সাব-ইনেসপেক্টর প্রান্তষ কুমারের নেতৃত্বে একটি টিম এসে পুরা এলাকা পাইকগাছা-কয়রা সড়ক কিছুক্ষণ আটকিয়ে গাছে ঝুলে থাকা অবস্থায় লাশের ক্যামেরা ধারন পূর্বক লাশ নামিয়ে সুরতহাল রিপোর্ট তৈরি করে ।

 

পরবর্তীতে লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।এসম উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান কে এম আরিফুজ্জামান তুহিন, সাংবাদিক, এলাকার শতশত জনসাধারণ । অনেকে বলছে অপরিচিত এই লোক টি পাইকগাছা সহ বিভিন্ন জায়গায় ভবঘুরে হয়ে বেড়াতে থাকে এবং চেয়ে খেয়ে বেড়াত। তার পরিচয় কেউ বলতে পারেনি । আবার কেউ কেউ বলছে তাকে হত্যা করে গাছে ঝুলিয়ে রাখা হয়েছে।

 

ঘেরের ম্যানেজার আঃ জলিল জানান, মৃত দেহ দেখার সাথে সাথে মেয়র সেলিম জাহাঙ্গীর কে মোবাইলে জানানো হয়েছে । কিন্তু তিনি ডিসি অফিসে একটি জুম মিটিং এ থাকায় আসতে পারেনি।

 

Leave A Reply

Your email address will not be published.