পাইকগাছায় জমি কিনে বিপাকে পড়েছে জেলা পরিষদের সংরক্ষিত ওয়ার্ড সদস্য নাহার আক্তার

0 ২৬৮

পাইকগাছা(খুলনা) প্রতিনিধি: পাইকগাছায় জমি কিনে বিপাকে পড়েছে জেলা পরিষদের সংরক্ষিত ওয়ার্ড সদস্য নাহার আক্তার। তিনি একজন শারীরিক প্রতিবন্ধী। বিষয়টি নিয়ে আদালত ও থানায় কয়েকটি মামলা ও পাল্টা মামলা হয়েছে।

অভিযোগ ও সরজমিনে জানা যায়,খুলনা জেলা পরিষদের সংরক্ষিত ওয়ার্ড সদস্য নাহার আক্তার নিজ অফিস করার জন্য নগর শ্রীরামপুর গ্রামের নজরুল ইসলাম জোয়ার্দ্দরের কাছ থেকে কবলা মুলে ০.১৬৬ এককর জমি খরিদ করেন। নজরুল জোয়ার্দ্দার জানায় তার মামা সবুর গোলদারের কাছ থেকে দানীয় মুলে মালিক হন এবং তার অংশ জেলা পরিষদ সদস্য নাহার আক্তারের কাছে দখল থাকা অবস্থায় বিক্রি করি। সবুর গোলদার তার দখলে থাকা অবস্থায় ৫ শতক জমির মধ্যে উক্ত সম্পত্তি ভাগ্নে নজরুলকে দান করেন।

 

কিন্তু ০.৩৪৪ একর সবুর গোলদারের দখলে থাকলেও নাহার আক্তারের জমি জবর দখল করে নিয়েছে সবুর গোলদারের ভাই সাত্তার। নাহার আক্তার জানায় , তিনি মামুদকাটি বাজারের পাশে অফিস করার জন্য উক্ত জমি ক্রয় করেন। সেখানে অফিস করে কিছুদিন অফিস কার্যক্রম চালায়। হঠাৎ একদিন আমার ঘরটি জবর দখল করে নিয়েছে।

 

এনিয়ে আদালতে ১৪৪ ধারা ও থানায় অভিযোগ করেছি। সাত্তার গোলদার জানায় নাহার আক্তার যে জায়গায় জমি দাবী করছে ঐখানে তার কোন জমি নেই। এদিকে এ জায়গা বা ঘরটি দখল পাল্টা দখল নিয়ে দু-পক্ষই মামলা মকদ্দমায় জড়িয়ে পড়েছে বলে স্থানীয় ব্যাবসায়ীরা জানিয়েছে।

 

Leave A Reply

Your email address will not be published.