পাবনায় গণপিটুনিতে ৩ গোরুচোর নিহত, পালাতক ২, আহত ২

0 ৬৭
পাবনা  প্রতিনিধি: পাবনার ভাঙ্গুড়ায়  গণপিটুনিতে তিনজন চোর নিহত  ও ২ জন পালাতক হয়েছেন। শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার বেতুয়ান গ্রামের পার্শ্ববর্তী গুমানী নদীতে  এ ঘটনা ঘটেছে।
এ সময় চোরদের অস্ত্রের আঘাতে ৪জন আহত হয়েছেন। ২জন ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ।
চোর ধরার কাজে অংশগ্রহনকারীরা ও স্থানীয় জনসাধারণ  জানান, শুক্রবার রাত ১টার দিকে ভাঙ্গুড়া  উপজেলার শাহনগর গ্রাম থেকে চোরের একটি দল গরু চুরির চেষ্টা করে।
 এলাকাবাসী টের পেয়ে চোরের দলকে ধাওয়া দিলে তারা বড়াল নদী দিয়ে নৌকা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে গ্রামবাসী এলাকায় মাইকিং করে চোর পালানোর খবর ছড়িয়ে দেন ও নদীর ভাটীরদিকের বিভিন্ন  গ্রামের জনসাধারণকে ফোন করে জানিয়ে দেন।
এলাকাবাসী নদীর বিভিন্ন স্থানে বাধা দিলেও তারা সেগুলো পেরিয়ে উপজেলার বেতুয়ান গ্রাম পর্যন্ত চলে যায়। ওই স্থানের গ্রামবাসী নদীতে প্রায় ১০/১২টি নৌকা দিয়ে ব্যারিকেড দিয়ে তাদের আটকায়।
এ সময় চোরেরা দেশীয় অস্ত্র নিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে গ্রামবাসীদের। পরে গ্রামবাসী একত্রিত হয়ে তাদের ধরে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই পাঁচজনের মধ্যে তিন নিহত হন এবং অন্য দুজন পালিয়ে যায়।
 নিহতদের পরিচয় শনাক্ত করা যায়নি। নিহতদের মরদেহ ভাঙ্গুড়া থানা পুলিশ উদ্ধার করেছে।
দিলপাশার ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল হান্নান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ইতি পূর্বেও কয়েক মাস আগে কৈডাঙ্গা গ্রামের নতুন পাড়ার আব্দুর রউফের কয়েকটি গরু চুরি করে নিয়ে যায় চোরেরা।
ভাঙ্গুড়া থানার ওসি নাজমুল হক জানান, নিহতদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। মরদেহগুলো পাবনা মর্গে পাঠানো হচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.