পাবনার আটলংকা গ্রামের ক্যান্সারে আক্রান্ত আনিছ সুস্থ্য হতে চান 

0 ৫৭১

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা: পাবনার চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের আটলংকা গ্রামের মো: জুলমত সরদারের ছেলে হত দরিদ্র ক্যান্সারে আক্রান্ত আনিছ আলী (৩২) সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবন যাপন করতে চান। অটোভ্যান চালিয়ে চার সদস্যের পরিবারের খরচ চলে যাচ্ছিল। এক ছেলে সোহাগ (৪) ও এক মেয়ে সুমি (৯) কে নিয়ে দু:খ-কষ্টে দিন কাটালেও সুখের অভাব ছিল না। হঠাৎ করেই আনিছের কিডনীতে পাথর ধরা পড়ে। অপারেশন করার পর কিছুদিন সুস্থ ছিলেন।

সে ধাক্কা কাটিয়ে না উঠতেই গত ৫/৬ মাস আগে পাকস্থীতে টিউমার ধরার পরে তার। এরপর পাবনা ও রাজশাহীতে বিশেষজ্ঞ চিকিৎসক পরীক্ষা নীরিক্ষা করে জানান আনিছের শরীরে বাসা বেঁধেছে ঘাতক ব্যধি ক্যান্সার। এর মাঝে চার মাস আগে টিউমার অপারেশন করলেও মুক্তি মিলছে না ক্যান্সারের হাত থেকে। প্রতিমাসে দিতে হচ্ছে কেমো। রাজশাহীতে গিয়ে প্রতিবার কেমো দিতে খরচ হচ্ছে প্রায় ২০ হাজার টাকা।

ইতিমধ্যে আনিছের শরীরে ৬টি কেমো দেয়া হয়েছে। ভিটেমাটি, গবাদি পশু যা ছিল চিকিৎসা করাতে গিয়ে সব বিক্রি করে এখন নি:স্ব দুই সন্তানের জনক আনিছ। অর্থাভাবে বন্ধ হতে বসেছে তার চিকিৎসা। সংসার চলছে প্রতিবেশি স্বজনদের দেয়া সহযোগিতায়। তারপরও আনিছ স্বপ্ন দেখেন সুস্থ হবার।

এজন্য সমাজের বিত্তবানদের সহযোগিতা চেয়েছেন আনিছের পরিবার। সবার সহযোগিতা ও ভালবাসায় সুস্থ্য হতে পারেন আনিছ। সাহায্য পাঠাতে যোগাযোগ করুন-আনিছ, মোবাইল-০১৭২৭-৮৪৭৮৪০ (বিকাশ)।

Leave A Reply

Your email address will not be published.