পাবনার দেহব্যবসায়ী নারী কুড়িগ্রামের রাজিবপুর পুলিশের হাতে আটক

১৭০

মাজহারুল ইসলাম, রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : ঘটনাটি ঘটেছে কুড়িগ্রাম জেলার চর রাজিবপুর উপজেলার সদর ইউনিয়নের সুইজগেইট নামকস্থানের মোসলিম উদ্দিনের তিন তোলাভবনে। তিন তোলার উপর থেকে পাবনা জেলার ব্যাড়া উপজেলার হাটুরিয়া গ্রামের বাসিন্দা (নাঃ) নামের দেহব্যবসায়ী নারীকে আটক করে পুলিশ।

এলাকাবাসীরা দীর্ঘ দিন যাবৎ চোখে চোখ রেখেছে মোসলেম উদ্দিনের তিন তোলা ভবনটির দিকে। প্রায়ই বিভিন্ন জেলা উপজেলা থেকে দেহব্যবসায়ী নারীদের এনে দেহব্যবসা করে আসছেন বাড়ির মালিক মোসলেম উদ্দিন।এমন অভিযোগের ভিত্তিতে ওই এলাকার সচেতন নাগরিকরা নজরে রাখে ওই তিন তোলা ভবনটি।এলাকাবাসিরা জানান ওই বাড়ির দিকে দীর্ঘদিন ধরেই চোখ রাখছেন এলাকাবাসিগন।

এমতবস্থা হঠাৎ করে দেহব্যবসায়ী নারী সিএনজি যোগে ওই তিন তোলা ভবনের সামনে এসে নামে। এবিষয়টি জনসাধারনের নজরে পরলে শুক্রবার নামাজের পর পর ক্ষিপ্ত জনতারা এসে ওই বাড়িটি ঘেরাও করে রাখে দীর্ঘ সময়। পরে রাজিবপুর থানাঃ পুলিশ খবর পেয়ে সরাসরি ঘটনাস্থলে আসে আসার পর মোসলেম উদ্দিন এর বাড়িতে ঢুকার প্রবেশ পথের গেইটে রয়েছে তালা।

তালা খুলতে বাড়ির মালিকে শত চেষ্টা করেও তাকে না পেয়ে অবশেষে নিচ তোলার তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে পুলিশ এবং সাংবাদিকসহ সাধারণ জনগনরাও। তিন তোলার ভবনের সকল রুমে তল্লাশি চালিয়ে উপর তোলার একটা কক্ষে লুকিয়ে থাকা অবস্থায় দেহব্যবসায়ী নারীকে আটক করে আইনশৃঙ্খলাবাহিনির পুলিশ।

এসময় তিন তোলা ভবনে মোসলেম এর স্ত্রী আর ওই পাবনার নারীটি এছাড়া আর কাওকে পাওয়া যায়নি। পরে ওখান থেকে আটককৃত নারীকে থানায় নিয়ে যায় পুলিশ।ওই নারীকে আটকের সময় উপস্থিতি ছিলেন দায়িত্বরত কর্মকর্তা তদন্ত ওসি আতাউর রহমানসহ থানার সকল সদস্যবৃন্ধরা ছিলেন। উত্তেজিত জনতাদের শান্ত করে ওই বাড়ি থেকে দেহব্যবসায়ী নারীকে থানা নিয়ে যায়।

উত্তেজিত জনতার উদ্দেশ্যে তদন্ত ওসি আতাউর রহমান বলেন আপনাদের মধ্যে কেউ যদি বাদি হন তাহলে আমি মামলা নিবো আর যদি বাদী কেউ না হন তাহলে আমি আমার আইনি ব্যবস্থা নিয়ে জেলহাজতে পাঠাবো। এসময় কাওকে বাদী হিসেবে পাওয়া যায়নি মর্মে ১৫৪ ধারায় তাকে ৩০ সেপ্টেম্বর কুড়িগ্রাম জেলহাজতে প্রেরণ করা হয় বলে সাংবাদিকদের জানান ওসি তদন্ত আতাউর রহমান ।

তবে এলাকাবাসীর অভিযোগ মোসলেম এর বাড়িতে দীর্ঘ দিন যাবৎ নারী ব্যবসার পাশাপাশি মাদক জুয়া খেলাসহ বিভিনন্ন অনৈতিক অবৈধ কাজের সঙ্গে জরিত বলে অভিযোগ হাজারো জনতাদের। ক্ষিপ্ত জনতারা তাদের বক্তব্যে এসব অভিযোগ ভিডিওতে বক্তব্যে বলেন।

Comments are closed.