পার্কে দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার স্কুলছাত্রী, গ্রেপ্তার ২

0 ৬৩

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।  

সোমবার (৭ আগস্ট) বগুড়া পৌর শহরের বটতলী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৫ জয়পুরহাটের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

গ্রেপ্তাররা হলেন- নওগাঁর বদলগাছি উপজেলার দূর্গাপুর গ্রামের জহিরুল ইসলামের ছেলে হাসনাইন হোসেন তমাল (২০) এবং জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ছোট মানিক গ্রামের পাঞ্জাবের ছেলে বায়োজিদ হোসেন (২৩)।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম জানান, গত ২ আগস্ট বিকেল চারটার দিকে তমাল এক ছাত্রীকে দেখা করার কথা বলে হিলি থেকে পাঁচবিবি পৌর পার্কে নিয়ে আসে। মেয়েটি দেখা করতে এলে তমাল সন্ধ্যা ৭টার দিকে বায়োজিদ ও অজ্ঞাত কয়েকজনের সহযোগিতায় তাকে পাঁচবিবি পৌর শহরের নওদাপাড়া এলাকার একটি নির্জন বাড়িতে নিয়ে যায়। পরে রাত গভীর হলে তমাল মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণ করে। এক পর্যায়ে মেয়েটি অজ্ঞান হয়ে পড়ে। সকালে জ্ঞান ফিরলে আসামিরা তাকে গাড়িতে উঠিয়ে বাসায় পাঠিয়ে দেয়।

মেয়েটি বাড়িতে গিয়ে পরিবারকে ঘটনার বিস্তারিত জানালে ভিকটিমের পরিবার রোববার (৬ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে পাঁচবিবি থানায় একটি ধর্ষণ মামলা করেন। মামলার পর থেকে র‌্যাব-৫ জয়পুরহাট তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামিদের গ্রেপ্তার করতে জয়পুরহাট জেলার বিভিন্ন স্থানে অভিযান চালায়।

এক পর্যায়ে অভিযুক্তরা তাদের স্থান পরিবর্তন করে বগুড়া চলে যায়। পরে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের সদস্যরা দুইজনকে বগুড়ার বটতলী থেকে সহযোগীসহ মূল আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। পরে গ্রেপ্তারদের পাঁচবিবি থানায় জিডি মূলে হস্তান্তর করা হয়।

Leave A Reply

Your email address will not be published.