পুঠিয়ায় অবরোধের নামে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না, শান্তি সমাবেশে- দারা

0 ৫৮
পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ হরতাল অবরোধ চার বছর আগেও বেগম খালেদা জিয়া দিয়েছিলো। সেই কথাটিই আবার নতুন করে দেশে তান্ডবের, নৈরাজ্যে ও অগ্নিসংযোগের রাজনীতি শুরু করেছে বিএনপি জামায়াত। তারা রাজনীতির নামে যে জ্বালাও পোড়াও শুরু করেছে  তার খেসারত দেশের মানুষ দেবে প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা বলেন।
তিনি আরও বলেন, কোথাও কোন অবরোধ নেই সকল স্থানে দোকানপাট, হাটবাজারসহ সব কিছু খোলা রয়েছে তাদের কোন অবরোধ পালন হচ্ছে না, মানুষ মানছে না তারা এই অবরোধ দিয়ে সফল হতে পারবে না। কেউ যদি বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করে তাহলে কাউকে ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দেন। সারাদেশে বিএনপি জামায়াত এর সন্ত্রাস, নৈরাজ্য, হরতাল, অবরোধের বিরূদ্ধে গণসচেতনতা তৈরির লক্ষে শান্তি সমাবেশে তিনি এই সব কথা বলেন।
জানাযায়, মঙ্গলবার দুপুরে রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর ট্রাফিক মোড়ে এই শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন   রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহসভাপতি এসএম একরামুল হক, সাংগঠনিক সম্পাদক এ্যাড আব্দুস সামাদ মোল্লা, সদস্য মোঃ গোলাম ফারুক, পুঠিয়া উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ রাজিবুল হক রাজিব, বানেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম আজাদসহ স্থানীয় আওয়ামী লীগ,  যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ সে সময় উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.