পুঠিয়ায় আইন-শৃঙ্খলা ও মাসিক সভা বর্জন করেছে চেয়ারম্যানগণ

0 ৩০০

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় আইন-শৃঙ্খলা ও মাসিক সভা বর্জন করেছে ভাইস চেয়ারম্যান ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ। গত বৃহস্পতিবার (২৭ এপ্রিল) পুঠিয়া উপজেলা পরিষদে এই ঘটনা ঘটে।

চেয়ারম্যানগণ জানান, প্রশাসনের অসহযোগীতা এবং খেয়াল খুশি মত কর্মকান্ড পরিচালনা করা। জনপ্রতিনিধিদের কথার কোন মূল্যায়ন না করা। নিজ নিজ এলাকার উন্নয়নের ক্ষেত্রে অনেক কিছু নিয়ে আলোচনা করা হয় কিন্তু তার বাস্তবায়ন হয় না। বিভিন্ন স্থানে পুকুর খনন চলছে বন্ধের জন্য বললেও উপজেলা নির্বাহী অফিসার সে সবের বিরুদ্ধে কোন

ব্যবস্থা গ্রহন করেন না।

কিন্তু গত মাসের আইন-শৃঙ্খলা মোতাবেক আমরা জনপ্রতিনিধিরা মানববন্ধন কর্মসূচি পালন করি। তারপরের চলছে পুকুর খনন। জনপ্রতিনিধি হয়েও যদি আমাদের কথার কোন মূল্যায়ন না হয় তাহলে আমরা সভায় গিয়ে কি করবো। তাই আমরা সবাই মিলে আইন-শৃঙ্খলা এবং মাসিক সভা বর্জন করেছি।

জানাযায়, গত বৃহস্পতিবার (২৭ এপ্রিল) রাজশাহী জেলার পুঠিয়া উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আইন-শৃঙ্খলা এবং মাসিক সভায় উপস্থিত ছিলেন না ভাইস চেয়ারম্যান মৌসুমি রহমান, শিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল, জিউপাড়া ইউপি চেয়ারম্যান হোসনে আরা বেগম, পুঠিয়া ইউপি চেয়ারম্যান আশরাফ খান ঝন্টু, বানেশ্বর ইউপি চেয়ারম্যান আব্দুল রাজ্জাক দুলাল, বেলপুকুর ইউপি চেয়ারম্যান বদিউজ্জামান বদি।

তবে ভালুকগাছী ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান দায়িত্ব ভারগ্রহণ করার পর তার প্রথম সভা হওয়ায় তিনি উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার নূরুল হাই মোহাম্মদ আনাছ পিএএ বলেন, এ বিষয়ে আমার কিছু জানানাই। যেহেতু উপজেলা চেয়ারম্যান উপজেলা পরিষদের প্রধান। তাই বিষয়টি তিনিই বলতে পারবেন।

উপজেলা চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু বলেন, সমস্যা একটু হয়েছে। তবে আগামী সভার আগেই সমধান হয়ে যাবে।

উল্লেখ্য, বিভিন্ন কারণে পুঠিয়া উপজেলা প্রেসক্লাব ইতিপূর্বেই উপজেলার সংবাদ বর্জন করেছে। যার করণে পুঠিয়া উপজেলা প্রেসক্লাবের সদস্যরা উপজেলা পরিষদের কোন উন্নয়ন মূলক ও সভার সংবাদ প্রকাশ করে না।

Leave A Reply

Your email address will not be published.