পুঠিয়ায় চুরিতে বাধা দেওয়ায় প্রবাসীর মাকে মারধর করে ছাদ থেকে ফেলে দেওয়ার অভিযোগ

0 ৩৭

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ার নুকুলবাড়িয়ায় চুরিতে বাধা দেওয়ায় সিঙ্গাপুর প্রবাসীর মা মনোয়ারা বেগম (৫৫) কে মারধর করে ঘরের ছাদ থেকে ফেলে দিয়েছে দূবৃত্তরা। বর্তমানে গুরুত্বর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে ভর্তি রয়েছে। শুক্রবার ( ২২ ডিসেম্বর) সকাল সাড়ে ৬ টার দিকে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার নুকুলবাড়িয়া গ্রামে এই ঘটনা ঘটে। এ ব্যাপারে শনিবার রাতে পুঠিয়া থানায় আহতের ছেলে আমিরুল ইসলাম বাদি হয়ে একটি মামলা দায়ের করে।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার ভোর সকালে মনোয়ারা বেগম তার ছেলে সিঙ্গাপুর প্রবাসী মইনুল এর পুরাতন বাড়ি থেকে নতুন বাড়িতে গিয়ে ৩ তলার ছাদে উঠে। সে সময় বাড়ির ছাদে একই এলাকার মোঃ হৃদয় (২২), মোঃ আফজাল (৫৫) ও অজ্ঞাত একজন প্রবেশ করেছে। তাদেরকে জিজ্ঞাসা করলে তারা তাকে ধরে মারধর করে এবং ইট দিয়ে মাথায় আঘাত করে ফাটিয়ে দেয় এরপর ৩ তলার ছাদ থেকে নিচে ফেলিয়ে দেয়।

এ সময় স্থানীয়রা তাকে গুরুত্বর অবস্থায় উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সে সময় কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা গুরুত্বর হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। তিনিবর্তমানে গুরুত্বর অবস্থায় রাজশাহী মেডিকেল  কলেজ হাসপাতালে আইসিইউতে ভর্তি রয়েছে।

সিঙ্গাপুর প্রবাসী মইনুল ইসলাম বলেন, তারা আমার বাড়িতে এসে লুটপাট করার উদ্দেশ্যে আমার মাকে মেরে ছাদ থেকে ফেলে হত্যার চেষ্টা করেছে। আমি তাদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করছি।

থানার অফিসার ইনচার্জ মোঃ সাইদুর রহমান জানান, এ ব্যাপারে মামলা হয়েছে। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে আসামীদের ধরতে জোর চেষ্টা চলছে।

Leave A Reply

Your email address will not be published.