পুঠিয়ায় জমি-জমার বিরোধকে কেন্দ্র করে মোটরসাইকেল, টাকা ও মোবাইল ছিনিয়ে নেওয়ার অভিযোগ

0 ৩৬৮

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় জমি-জমার বিরোধকে কেন্দ্র করে মোজাম্মেল হক মধু (৫০) কে ধাক্কাধাক্কী করে মোটরসাইকেল, টাকা ও মোবাইল ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। মধু বর্তমানে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার ভালুকগাছী ইউনিয়নের কৈপুকুরিয়া এলাকায় এই ঘটনা ঘটে।

মোজাম্মেল হক মধু জানান, রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার ভালুকগাছী ইউনিয়নের কৈপুকুরিয়া গ্রামের আমার পিতা মৃত সেফাতুল্লাহ তার নিজ নামের তরফ ভালুকগাছী মৌজার ২০৭০৩ দাগের ৪৬ শতক জমি ১৯৬৭ সালে একই গ্রামের আমির আলী মন্ডল এর নিকট বিক্রয় করে দেন। সেই জমি আমির আলী ১৯৭৩ সালে মৃত সেফাতুল্লাহর ৫ ছেলের নিকট বিক্রয় করে দেয়। অথচ একই গ্রামের আঃ খালেকের ছেলে আশরাফুল ইসলাম তোতা এবং সোহেল দুই জনে সেই জমি ১৯৮৭ সালে মৃত সেফাতুল্লাহ নিকট থেকে ক্রয় করেছে বলে দাবী করেন।

অথচ আমার পিতা মৃত সেফাতুল্লাহ সেই জমি ১৯৬৭ সালে একই গ্রামের আমির আলী মন্ডল এর নিকট বিক্রয় করে দেন। সেই সূত্র ধরে ইতিমধ্যে গ্রাম্য শালিশের মাধ্যমে আমি জমি বিক্রয় করতে চাই না, তবুও আমাকে জোর করে ২০ হাজার টাকা বায়না, আমার পকেটে ঢুকিয়ে দেয়। তার ৫ দিনপর ৫০ হাজার টাকা দেওয়ার কথা।

কিন্তু ৫ মাস পেরিয়ে গেলেও সেই টাকা না দিয়ে জমি রেজিষ্ট্রার করে নেওয়ার জন্য বিভিন্ন হুমকি দেওয়ার পর গতকাল মঙ্গলবার আমাকে ধরে নিয়ে গিয়ে ধাক্কা দিলে আমার বুকে আঘাত লাগে। আমি বর্তমানে হাসপাতালে ভর্তি আছি। তবে পরে আমার মোটরসাইকেল এবং মোবাইল ফোন ফেরত দেয়। কিন্তু ১৫ হাজার টাকা ফেরত পাইনি। এ ব্যাপারে আমার স্ত্রী আসমা বেগম মঙ্গলবার সন্ধ্যায় পুঠিয়া থানায় একটি অভিযোগ দায়ের করে। বিষয়টি প্রশাসনের কাছে আমার দাবী এর সুষ্ট বিচার চাই।

ইউপি সদস্য মিলন জানান, মধু কে কেউ মারধর করেনি। তাকে ধাক্কাদিয়ে চলে যেতে বলে। শুনেছি আমাদের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছে। তদন্ত করে যদি তার সত্যতা পাই তাহলে ব্যবস্থা নেবে।

থানার এসআই মোশারফ জানান, এ ব্যাপারে একটি অভিযোগ করেছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.