পুঠিয়ায়  বিষ পানের ১০ দিন পরে কিশোরীর মৃত্যু 

0 ৪০
পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় এসএসসি পরিক্ষার্থী শোভা (১৫) নামের এক কিশোরীর ঘাস পুরানো (আগাছানাশক) ঔষুধ খেয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে। শিবপুর হাট ৪ নং ওয়ার্ডের মেম্বার আব্দুল মালেক জানান, মৃত শোভা (১৫) বানেশ্বর ইউনিয়নের ধলাট এলাকার মহরি শরিফুল ইসলামের মেয়ে। তার বাবা বলেন সামনে এসএসসি পরিক্ষা কিন্তু শোভা লেখাপড়া তেমন করতে চাই না তাই তাকে শাসন করি।
গত ২৯ নভেম্বর সকালে তাকে শাসন করলে বেলা ১১ টার দিকে রাগ করে বাড়িতে থাকা পোরানো আগাছানাশক বিষ খায়। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে তার চিকিৎসা চলছিলো। চিকিৎসাধীন অবস্থায় আজ ৯ ডিসেম্বর শনিবার সকাল ৭ টার দিকে ১০ দিন পরে শোভা মৃত্যুবরণ করে।
এ ব্যাপারে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইদুর রহমান বলেন, গত ২৯ নভেম্বর দশম শ্রেণির ছাত্রী শোভাকে পড়াশোনার জন্য তার বাবা তাকে শাসন করলে রাগ করে বাড়িতে থাকা পোরানো আগাছানাশক বিষ খায়। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে তার চিকিৎসা চলছিলো। কিন্তু আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আইনি প্রক্রিয়া শেষ করে রামেক হাসপাতাল থেকে লাশ এনে দাফন করবে বলে জানান তিনি।

Leave A Reply

Your email address will not be published.