পুঠিয়ায় ভ্যান চালকের লাশ উদ্ধার

0 ১৬৫

পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহী পুঠিয়ার বড় সেনভাগ নামক স্থান থেকে কালু নামের ভ্যান চালকের হাত, পা, মুখ বাধা রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২১ মে) সকালে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার বড় সেনভাগ এলাকায় এই ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানান, রবিবার ভোররাতে পুঠিয়ার কান্দ্রা গ্রামের সবজি ব্যবসায়ী আব্দুল আওয়াল ও রাজশাহী জেলার চারঘাট উপজেলার নন্দনগাছী গ্রামের ভ্যান চালক কালু। দুই জনে ভোর বেলায় নাটোর যাওয়ার পথে ঢাকা-রাজশাহী মহাসড়কের বড় সেনভাগ নামক স্থানে ৩ জন গতিরোধ করে।
এ সময় ভ্যান চালক কৌশলে তার ব্যাটারী চালিত ভ্যানের চাবি ফেলে দেয়। সে সময় তাকে গামছা দিয়ে দুই হাত ও দুই পা এবং মুখ বেধে ছুরিকাঘাতে হত্যা করে। সবজি ব্যবসায়ী আব্দুল আওয়ালকে বেধে রেখে টাকা-পয়সা ছিনিয়ে নিয়ে যায়।
সকালে পুঠিয়া থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ভ্যান চালকের লাশ ও ব্যবসায়ীকে জীবিত উদ্ধার করে। ভ্যান চালকের লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর হয়েছে। এব্যপারে নিহতের স্ত্রী রঙিলা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা ৩জন কে আসামী করে একটি মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী অফিসার পুলিশ পরিদর্শক (তদন্ত) আঃ বারী জানান, এব্যপারে থানায় একটি মামলা হয়েছে। অজ্ঞাতনামা আসামীদের সনাক্ত করে গ্রেফতারের তৎপরতা চলছে।
থানার অফিসার ইনচার্জ ফারুক হোসেন জানান, খবর পেয়ে পুঠিয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার এবং সিআইডিসহ আমরা ঘটনাস্থল পরিদর্শন করি। নিহতের স্ত্রী বাদী হয়ে অজ্ঞাতনামা ৩জন কে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। সেই মামলায় পুলিশ পরিদর্শক (তদন্ত) আঃ বারীকে মামলার তদন্তকারী অফিসার হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.