পুঠিয়ায় গাঁজা ও বিদেশী মদসহ আটক ১

২৩৫

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় গাঁজা ও বিদেশী মদসহ একজনকে আটক করেছে সিপিএসসি, র‌্যাব-৫ এর একটি দল।
আটক শাহজাহান (২৭) চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মজিদপাড়া এলাকার মেরাজ আলীর ছেলে। রবিবার (২৯ আগস্ট) ভোর সাড়ে পাঁচটার সময় উপজেলা সদরের ত্রিমোহনী বাজারস্থ সুরভী মটরসের শোরুম সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে গাঁজা ও বিদেশী মদসহ শাহজাহানকে আটক করে র‌্যাব-৫ এর অভিযানিক একটি দল।
জানাযায়, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একজন ব্যক্তি যাত্রীবেশে মাদকদ্রব্য গাঁজাসহ আরপি স্পেশাল নাইস কোচে কুমিল্লা হইতে রাজশাহী এলাকার দিকে আসছে।
উক্ত সংবাদের ভিত্তিতে ঊর্ধ্বতন কর্তৃপকে বিষয়টি অবগত করে সঙ্গীয় অফিসার ফোর্সসহ পুঠিয়া থানাধীন পুঠিয়া বাজারস্থ সুরভী মটরস শোরুম এর সামনে মহাসড়কের উপর চেকপোষ্ট পরিচালনা করার সময় একজন ব্যক্তি কোচের জানালা খুলে কৌশলে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় তাকে ঘটনাস্থলেই আটক করা হয়।
এসময় তার কাছে ১১ কেজি ৭’শ গ্রাম গাঁজা, ১ বোতল বিদেশী মদ, ১ টি মোবাইল, ১ টি সীমকার্ড, ১ টি ভ্রমণ ব্যাগ ও নগদ ১ হাজার টাকা উদ্ধার করা হয়।
বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন বলেন, আটক আসামীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

Comments are closed.