পুঠিয়ায় ৬নং জিউপাড়া ইউনিয়ন যুবদলের মতবিনিময় সভা অনুষ্ঠিত

৯২

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি এর রাজশাহী বিভাগীয় জনসমাবেশ কে সফল করার লক্ষে রাজশাহীর পুঠিয়ায় ৬নং জিউপাড় ইউনিয়ন যুবদলের আয়োজনে সৈয়দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয় উক্তঅনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৬নং জিউপাড়া ইউনিয়ন যুবদলের ১নং যুগ্ম আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর আলম। প্রধান অতিথি মোঃ তরিকুল ইসলাম (সদস্য সচিব বিএনপি)।

প্রধান বক্তা পুঠিয়া উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক জনাব আব্দুল ওয়াহেদ, সন্মানিত অতিথি সাবেক ইউপি সদস্য মোঃ আমজাদ আলী, বিশেষ অতিথি জুয়েল রানা, ইউনিয়ন যুবদলের সদস্য শামিম হোসেন, শফিকুল ইসলাম সেন্টু, সিরাজুল, মনিরুল, ইমান আলী, রুবেল, মোহাম্মদ আলী সব স্থানীয় যুবদল ও ছাত্র দলের অনেকে ।

অনুষ্ঠানে বক্তারা বলেন বিএনপি গনতন্ত্রে বিশ্বাসী বাংলাদেশের মানুষের গনতন্ত্র ফেরত দিতে তারা শেষ নিঃশ্বাস প্রর্যন্ত কাজ করবে শত হামলা মামলা উপেক্ষা করে দেশের জনগনের কল্যানে কাজ করে যাচ্ছে বিএনপি, আগামী ৩রা ডিসেম্বর রাজশাহী বিভাগীয় গনসমাবেশ অনুষ্ঠিত হবে উক্ত গনসমাবেশ জনসমুদ্রে রুপ নেবে তাই ক্ষমতাসীন দলের সবাই এই নিয়ে চিন্তিত তারা নানাভাবে আমাদের নেতাকর্মী ও সাধারণ মানুষ কে সমাবেশে যোগ দেওয়া থেকে বিরত রাখতে পরিবহন চলাচল বন্ধ করে দিতে পারে তবে আমরা দৃঢ় সংকল্প ও প্রতিজ্ঞাবদ্ধ প্রয়োজনে পায়ে হেঁটে আমরা সমাবেশে যোগদান করবো।

উক্ত অনুষ্ঠানে সভাপতি আরো বলেন আমরা হাজার হামলা মামলার শিকার হয়েছি তারপর ও কখনো আমাদের কার্যক্রম বন্ধ করি নি সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছি অবিরাম। অনেক জাইগায় আমাদের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে কমিটি ভেঙ্গে দেওয়া হয়েছে কিন্তু আমাদের ৬ নং জিউপাড়া ইউনিয়ন যুবদলের কমিটির সবাই ঐক্যবদ্ধ তারা সকল বিপদে আপদে দলের পাশে ছিল এবং থাকবে।

উপস্থিত নেতাকর্মীরা দৈনিক আলোকিত পত্রিকা কে জানান, দলের প্রধান নেতাকর্মী যে সিদ্ধান্ত নিবে তারা সেই সিদ্ধান্ত মেনে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে।

এসময় উক্ত অনুষ্ঠানে উপস্থিত সকলে বিভাগীয় গনসমাবেশ উপস্থিত হবে বলে মত প্রকাশ করে এবং রাজশাহীর সমাবেশ দেশের সবচেয়ে বড় জনসমাবেশ হিসেবে দৃষ্টান্ত স্থাপন করবে এমনটাই প্রত্যাশা করে।

Comments are closed.