প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের জীবনকে সহজ ও সুন্দর করেছেন : পলক

0 ১১৬

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জীবনকে সহজ ও সুন্দর করেছেন। মানুষের প্রতি মমত্ববোধ ও দেশপ্রেম থাকার কারনেই তা সম্ভব হয়েছে। (বাসস)

তিনি আজ সোমবার বিয়াস উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় নাটোরের সিংড়া উপজেলার ডাহিয়া ইউনিয়নে সুবিধাভোগীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

পলক বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা স্বপ্ন পূরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। ‘আমার গ্রাম আমার শহর’ এই কর্মসূচী বাস্তবায়নের ফলে শহরের সকল সুবিধা গ্রামে পৌঁছে গেছে। প্রান্তিক জনগোষ্ঠি বিশেষায়িত স্বাস্থ্য সেবা পাচ্ছেন। প্রত্যেক শিক্ষা প্রতিষ্ঠানে এখন আধুনিক ভবন ছাড়াও প্রযুক্তি শিক্ষার বিস্তার ঘটানো হয়েছে। কৃষিতে যান্ত্রিকীকরণে এবং সকল উপকরণের সহজ লভ্যতার কারণে উৎপাদন বেড়েছে বহুগুণে। রাস্তা-ঘাট এখন আর কাঁচা নেই। শতভাগ বিদ্যুতের আলোয় গ্রামগুলো আলোকিত। দ্রুতগতির ইন্টারনেট সংযোগ মানুষের কর্মসংস্থানের সুযোগ তৈরী করে দিয়েছে। মানুষের জীবন এখন স্বাচ্ছন্দ্যময়।

তিনি বলেন, উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্ব দেশের জন্যে অপরিহার্য। তাই আগামী জাতীয় নির্বাচনে দেশবাসীকে সঠিক সিদ্ধান্ত নিতে হবে। আবারো সরকার গঠন করার জন্য প্রধানমন্ত্রীকে ভোট দিতে হবে।

ডাহিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল মজিদ মামুন সভায় সভাপতিত্ব করেন।
এরআগে প্রতিমন্ত্রী তারাশ-বারুহাস রাস্তা থেকে তাজপুর পর্যন্ত সাব-মার্সিবল রাস্তা ও সিংড়া-তারাশ-বারুহাস রাস্তা হতে মাগুরা পর্যন্ত সাব-মার্সিবল রাস্তার উদ্বোধন, সাতপুকুরিয়া উচ্চ বিদ্যালয় এবং বিয়াশ টেকনিক্যাল স্কুলের নতুন একাডেমিক ভবন উদ্বোধন করেন।

Leave A Reply

Your email address will not be published.