ফিটনেস নিয়ে কথা বলায় রেগে গেলেন ঋতুপর্ণা

0 ১৭৮
ঋতুপর্ণা

টালিউড ও ঢালিউডে তিন দশক ধরে কাজ করছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ঢাকাই সিনেমার কিংবদন্তি হুমায়ুন ফরীদি থেকে শুরু করে এ প্রজন্মের আরিফিন শুভ—সবার সঙ্গেই অভিনয় করেছেন পাল্লা দিয়ে। কাজের সূত্রে তিনি এখন ঢাকায় অবস্থান করছেন।

সোমবার (১৪ আগস্ট) থেকে অনন্য মামুনের ‘স্পর্শ’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। এতে ঋতুর নায়ক নিরব হোসাইন। ছবিটির শুটিংয়ে অংশ নেওয়ার আগে রোববার (১৩ আগস্ট) রাজধানীর একটি ক্লাবে আড্ডায় অংশ নেন ঋতুপর্ণা। এ সময় সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি। নানা প্রশ্নের জবাব দেন এ অভিনেত্রী।

সম্প্রতি বাংলাদেশের কোনো সিনেমা দেখা হয়েছে? প্রশ্নোত্তরে ঋতুপর্ণা বলেন, বেশ কিছু ছবি রিলিজ হয়েছে। ‘সুড়ঙ্গ’ নিয়ে খুব আলাপ হচ্ছে। তার আগে ‘হাওয়া’। চঞ্চলের সঙ্গে আমার দেখা হলো কয়েক দিন আগে। আমরা আমেরিকাতে একটা শো করলাম একসঙ্গে। এগুলো নিয়ে আলাপ হচ্ছিল। তবে সিনেমা দেখার সময় হয়ে ওঠেনি।

৫২ বছর বয়সেও আপনি ফিটনেস ধরে রেখেছেন কীভাবে? এমন প্রশ্নে রেগে যান অভিনেত্রী। রেগে গিয়ে বলেন, এটা বলার কি খুব দরকার? নায়িকাদের এ প্রশ্ন কখনো করতে নেই। আর ওই বয়সটা এখনও হয়নি আমার, যেটা আপনি বলছেন।

ঋতু বলেন, যতবার ঢাকায় আসি ততবার মনে হয় নিজের শহরে এসেছি। এবার এসেছি ‘স্পর্শ’ সিনেমার শেষ লটের শুটিং করতে। সুন্দর গল্পের একটা সিনেমা। খুব ভালো হচ্ছে শুটিং।

নিরব প্রসঙ্গে অভিনেত্রী বলেন, খুব ভালো অভিনয় করে নিরব। সামনে আরও ভালো কাজ করবে। সামনে অনেক সময় পড়ে আছে। ওর ভবিষ্যৎ অনেক ভালো দেখছি।

 

Leave A Reply

Your email address will not be published.