বগুড়ার সাতটি আসনে ‘নৌকা’ প্রতীকে প্রার্থী চূড়ান্ত হলেন যারা

0 ৫৯

বগুড়া প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলীয় মনোনীত প্রার্থী চূড়ান্ত করেছে  আওয়ামী লীগ।

রবিবার (২৬ নভেম্বর) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আয়েজিত সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বগুড়ার সাতটি আসনে যথাক্রমে
বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনে বর্তমান এমপি সাহাদারা মান্নান। তিনি সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি।

বগুড়া-২ (শিবগঞ্জ) আসনে দলীয় মনোনয়ন পেয়েছেন  শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র তৌহিদুর রহমান মানিক।

বগুড়া-৩ (আদমদীঘি-দুপচাঁচিয়া) আসনে সিরাজুল ইসলাম খান রাজু। তিনি আদমদিঘী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান।

বগুড়া-৪ (নন্দীগ্রাম-কাহালু) আসনে হেলাল উদ্দিন কবিরাজ। তিনি কাহালু উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কাহালু পৌরসভার সাবেক মেয়র।

বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনে দলীয় মনোনয়ন পেয়েছেন  মজিবর রহমান মজনু। তিনি বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও শেরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান।

বগুড়া-৬ (সদর) আসনে  দলীয় মনোনয়ন পেয়েছেন বর্তমান এমপি রাগেবুল আহসান রিপু। তিনি বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

বগুড়া-৭ (গাবতলী-শাজাহানপুর) আসনে দলীয় মনোনয়ন পেয়েছেন  ডা. মো. মোস্তফা আলম নান্নু। তিনি বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) বগুড়া জেলা শাখার সভাপতি।

Leave A Reply

Your email address will not be published.