বাংলাদেশকে কটাক্ষ করে বিজ্ঞাপন স্টার স্পোর্টসের

0 ৯৭
বাংলাদেশ বনাম ভারত ম্যাচ। ছবি : এএফপি

বিশ্বকাপে এখন আর ভারত-পাকিস্তান ম্যাচে চিরচেনা সেই উত্তাপ নেই। এর চেয়ে বাংলাদেশ-ভারত ম্যাচ এখন বেশি রোমাঞ্চকর। অন্তত গত কয়েক বছরের পরিসংখ্যান সে কথাই বলে। চলতি বিশ্বকাপে আরও একটি বাংলাদেশ-ভারত লড়াইয়ের অপেক্ষায় ক্রিকেটপ্রেমীরা। এমন ম্যাচের আগেই কি না বাংলাদেশকে কটাক্ষ করে বিজ্ঞাপন প্রকাশ করেছে ভারতীয় ক্রীড়াভিত্তিক চ্যানেল স্টার স্পোর্টস।

আজ রোববার (১৫ অক্টোবর) স্টার স্পোর্টসের ভেরিফায়েড ফেসবুক পেজে প্রকাশিত ভিডিওতে দেখা যায়, ভারতীয় ব্যাটার বিরাট কোহলিকে। এরপর দৃশ্যপটে হাজির হন বাংলাদেশের জার্সি পরা এক সমর্থক।

বহুল আলোচিত ‘নাগিন ড্যান্স’ দিতে দেখা যায় সেই সমর্থককে। ব্যাকগ্রাউন্ডে বীণের শব্দ, ভারতের জার্সি পরা দুইজন সমর্থক উপভোগ করছেন সর্পনৃত্য। বাংলাদেশের জার্সি পরে সর্পনৃত্য করা ব্যক্তি হিন্দিতে বলেন, আমরা ভারতের মাটিতে ভারতকে হারাব। এরপর ভারতীয় এক সমর্থক বীণ বাজানোর অভিনয় করেন, যা বাংলাদেশের সমর্থক শুনতে পাননি।

আরেক ভারতীয় সমর্থক বলেন, এটা হলো বিজয়ধ্বনি। যা ভারতের মাটিতে ভারতের বিপক্ষে তোমরা কখনোই শোনোনি, এবারও শুনতে পাবে না। ভিডিও এর শেষদিকে লেখা, নাগিন ড্যান্স, কোনো সুযোগই নেই।

আর বাংলাদেশকে কটাক্ষ করে এমন বিজ্ঞাপনে রীতিমত ক্ষেপেছেন ভক্ত-সমর্থকরা। যদিও এই প্রথম নয় এর আগেও নানা সময়ে বাংলাদেশকে কটাক্ষ করে বিজ্ঞাপন তৈরি করেছিল ভারত।

Leave A Reply

Your email address will not be published.