বাগাতিপাড়ায় আম বাগান থেকে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

0 ৮৩

নাটোর প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় আম বাগান থেকে মাহফুজ আহমেদ নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্প্রতিবার উপজেলার জামনগর ইউনিয়নের দেবনগর গ্রামের একটি আম বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পরে ময়না তদন্তের জন্য মরদেহটি নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ। নিহত মাহফুজ আহমেদ উপজেলার চকগোয়াস গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে ও তকিনগর আইডিয়াল স্কুলের ১০ ম শ্রেণীর ছাত্র ।

বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিউল আযম খান ও স্থানীয়রা জানায়, মাহফুজ আহমেদ মাঝে মাঝে অটোরিক্সা চালাতো এবং মাঝে মাঝে দিন মজুরের কাজও করতো। গতকাল সন্ধ্যায় সে বাড়ী থেকে বের হয়। এরপর রাতে আর সে বাড়ীতে ফিরে আসেনি।

পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও রাতে তার কোন সন্ধান পায়নি। সকালে জামনগরের দেবনগর গ্রামের এক আম বাগানে মাথা রক্তাক্ত অবস্থায় মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাথায় রক্তাক্ত অবস্থায় মাহফুজের মরদেহটি উদ্ধার করে।

পরে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। তবে তার অটোরিক্সা ও ব্যবহৃত মোবাইল ফোনটি পাওয়া যায়নি। কি কারনে বা কিভাবে তাকে হত্যা করা হয়েছে তা জানাতে পারেনি পুলিশ। হত্যাকান্ডের রহস্য উদঘাটন করতে তদন্ত কাজ শুরু করেছে পুলিশ।

Leave A Reply

Your email address will not be published.