বাগাতিপাড়া উপজেলা প্রেসক্লাব’র নির্বাচিত কমিটির শপথ গ্রহণ ও গুণী জন সংবর্ধনা অনুষ্ঠতি

0 ৬০

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়া উপজেলা প্রেসক্লাব’র (২০২৩-২০২৫) মেয়াদী নির্বাচিত কমিটির শপথ গ্রহণ ও আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে বুধবার সকালে প্রেসক্লাব কক্ষে আয়োজিত অনুষ্ঠানে ২৫ সদস্যের এ নব গঠিত কমিটিকে শপথ বাক্য পাঠ করান জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় নির্বাহী পরিষদের মহাসচিব ও প্রসক্লাবের সাবেক সভাপতি মুহাম্মদ কামরুল ইসলাম।

উপজেলা প্রেসক্লাবের বর্তমান কমিটির সভাপতি রফিকুল ইসলাম রোজ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম’র সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় আমন্ত্রিত অতিথিদের সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট দিয়ে বরণ করে।প্রধান অতিথি ছিলেন, বিশিষ্ট শিক্ষাবিদ ও কলামিস্ট ড. আবু সালেহ্ মুহাম্মদ তোহা, বক্তব্য রাখেন, সফল উদ্যোক্তা ড. এম. আব্দুল বারী ও শিক্ষাবিদ ড. সৈয়দ শাহ্ ছাইদুল্লাহ্ কাদ্রী।

বিশেষ অতিথি ছিলেন, বাউয়েট বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার আশরাফুল ইসলাম, প্রেসক্লাবের আইন উপদেষ্টা এ্যাড. ইউনুস আলী সেন্টু ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আরশাদ আলী। এসময় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ উপজেলা প্রেসক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা অনুষ্ঠান শেষে আমন্ত্রিত অতিথিগণ অত্র উপজেলায় চিকিৎসা সেবায় অনন্য অবদানের জন্য “মানবিক ডাক্তার” হিসেবে খ্যাত উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা.আব্দুর রাজ্জাক কে সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট দেন।

প্রসঙ্গতঃ গত ২৬ আগস্ট গোপন ব্যালটের মাধ্যমে প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি পদে রফিকুল ইসলাম রোজ (প্রতিদিনের সংবাদ) ও সাধারণ সম্পাদক পদে খাদেমুল ইসলাম (প্রতিদিনের বাংলাদেশ) নির্বাচিত হয়  কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি আরিফুল ইসলাম তপু (ইত্তেফাক), কুতুব-উল-আলম (সংবাদ), আব্দুল মতিন (নওরোজ), যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা তুহিন (মানবকণ্ঠ), হাসান আলী সোহেল (এশিয়ান টিভি ও বাংলাদেশ বুলেটিন), সাংগঠনিক সম্পাদক মখলেছুর রহমান (ভোরের পাতা), কোষাধ্যক্ষ আতিয়ার রহমান (ইনকিলাব), দপ্তর সম্পাদক মুক্তার হোসেন (বাংলাদেশ সমাচার), প্রচার সম্পাদক নিশাতুর রহমান (খোলা কাগজ), ধর্মবিষয়ক সম্পাদক আকরাম আলী (ঢাকা প্রতিদিন), সাহিত্য সম্পাদক ইসমাঈল হোসেন (সময়ের আলো), নির্বাহী সদস্য পদে আনিসুর রহমান (দৈনিক ঢাকা), রুহুল আমিন (অগ্নীশীখা), জুলফিকার আলী (সাপ্তাহিক পদ্মা প্রবাহ), আলমগীর হোসেন (গণমুক্তি) ও হাসিবুর রহমান (মুক্ত প্রভাত) নির্বাচিত হয়েছেন। সদস্য হয়েছেন, আসলাম আলী (প্রথম সকাল), কামরুল ইসলাম (সমাচার দর্পণ), আরাফাত রহমান (উত্তরা প্রতিদিন), জমসেদ আলী (প্রতিবাদী কন্ঠ), নাসিমুল নাহিদ (ধুমকেতু নিউজ), মোহাম্মদ আলী (এই নাটোর) ও চাঁদ মোহাম্মদ (চলনবিলের খবর)।

Leave A Reply

Your email address will not be published.