বানেশ্বর ও চারঘাটে ভেজাল প্রসাধনী তৈরীর মেশিন ও কেমিক্যালসহ গ্রেফতার ২

0 ১০৬

স্টাফ রিপোর্টারঃ রাজশাহীর পুঠিয়া থানা ও চারঘাট থানা এলাকায় যৌথ অভিযানে ভেজাল প্রসাধনী ও ভেজাল প্রসাধনী সামগ্রী তৈরীর মেশিন এবং কেমিক্যাল সহ ২ জন আসামী গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা ডিবি।
জানা গেছে, রাজশাহী জেলা পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার ডিবির ওসি মোঃ আব্দুল হাই এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক আতিকুর রেজা সরকার ও এসআই মোঃ নাছিম উদ্দিন সহ সঙ্গীয় অফিসার-ফোর্স এর সহাতায় শুক্রবার পুঠিয়া থানা ও চারঘাট থানা এলাকায় যৌথ অভিযান পরিচালনা করে পৃথক দুইটি মামলায় আসামী গ্রেফতার করা হয়েছে। রাজশাহীর পুঠিয়া থানার বিহারীপাড়া গ্রামের স্কুল শিক্ষক মোঃ নুরুন্নবী চাঁদ বর্তমান ঠিকানা বানেশ্বর গরুহাটি জনৈক মোঃ আনোয়ারুল হক এর পাঁকা দোতালার নিচ তলায় পূর্ব পার্শ্বে বসত বাড়ীর ভাড়াটিয়া) আসামী মোসাঃ সুমি খাতুন (৩০) গ্রেফতার করেন।
অপরদিকে, রাজশাহীর চারঘাট থানার মাড়িয়া মসজিদপাড়া গ্রামের মোঃ ইসমাইল হোসেন এর স্ত্রী মোসাঃ শেফালি বেগম (৫৫) র্দীঘদিন যাবৎ লতা হারবাল কোম্পানির নাম নকল করে মানব দেহের ত্বকের জন্য ক্ষতিকর কেমিক্যাল দ্বারা প্রসাধনী সামগ্রী তৈরী ভেজাল ক্রীম, খালি কাগজের প্যাকেট ও প্লাষ্টিকের ক্রীমের খালি কৌটা, ক্রীম তৈরীতে ব্যবহৃত বিভিন্ন মালামাল সহ গ্রেফতার করা হয়।
এ সংক্রান্তে ধৃত আসামীদ্বয় ও পলাতক ৫ জন আসামীগণদের বিরুদ্ধে পুঠিয়া থানায় ও চারঘাট থানায় পৃথক পৃথক দুইটি মামলা রুজু করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.