বিএনপির ডাকা অবরোধের বিরুদ্ধে নাটোরে আ.লীগের ব্যাতিক্রমি প্রতিবাদ ও উন্নয়ন সমাবেশ

0 ১২৩

নাটোর প্রতিনিধি: দেশব্যাপী বিএনপির ডাকা অবরোধের বিরুদ্ধে নাটোরে ব্যাতিক্রমি প্রতিবাদ এবং শান্তি ও উন্নয়ন সমাবেশ করেছে আওয়ামী লীগ। বৃহস্পতিবার শহরের কানাইখালী এলাকায় নাটোর প্রেসক্লাবের সামনে হারমোনিয়াম, ডুগি-তবলা, ঝুনঝুনি বাজিয়ে দেশাত্মবোধক সংঙ্গীত পরিবেশনের মাধ্যমে এই প্রতিবাদ জানানো হয়।

এ সময় জেলা আওয়ামীগ সহ সভাপতি সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার. সহ সভাপতি ও নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, যুগ্ম সাধারণ সম্পাদক সেয়দ মোর্তজা আলী বাবলু, যুগ্ম সাধারণ সম্পাদক ও নাটোর আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মালেক শেখ, পৌর আওয়ামী লীগ সভাপতি সৈয়দ মোস্তাক আলী মুকুলসহ আওয়ামী লীগ ও তার সহােগিী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা আওয়ামী লীগের সহসভাপতি উমা চৌধুরী জলি বলেন, দেশে যখন বিএনপি জামায়াত মানুষের জান মাল নিয়ে হিং¯্র রাজনীতি করতে শুরু করেছে। দেশের শান্তি শৃঙ্খলা নষ্ট করছে। অগ্নি সন্ত্রাস করে দেশের মানুষের জীবন কেড়ে নিচ্ছে, তখন আওয়ামী লীগ মানুষকে শান্তির বানী শুনাচ্ছে।

তারা মনে করেন এই শান্তি সমাবেশের মধ্যে দিয়ে দেশে শান্তি ফিরে আসবে। তাই দেশের মানুষের মনে শান্তি ফিরিয়ে আনতে এই দেশাত্মবোধক সঙ্গীত শুনিয়ে শান্তির পথে আসার আহব্বান জানাচ্ছেন।

Leave A Reply

Your email address will not be published.