বিএনপি জামাতের লোকও সরকারের ভাতা প্রাপ্তি থেকে বাদ পড়েনি- খাদ্যমন্ত্রী 

0 ১২২
নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় সুবিধা পান অনেকেই।শুধু আওয়ামী লীগের লোকজন ভাতা পাচ্ছে তা নয়।বিএনপি জামাতের লোকও বর্তমান সরকারের ভাতা প্রাপ্তি থেকে বাদ পড়েনি।
আজ শনিবার দুপুরে নিয়ামতপুরে ভাবিচা ফুটবল মাঠে ভাবিচা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বর্তমান সরকারের সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতাভুক্ত জনগণের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তবে তিনি এ কথা বলেন।
খাদ্যমন্ত্রী বলেন, প্রতিবস্তা সার সরকার চার হাজারেরও টাকা ভর্তূকি দিয়ে কৃষকের কাছে পৌঁছে দিয়েছে। ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছে শেখ হাসিনার সরকার। কৃষি প্রণোদনা পেয়ে উৎপাদন কয়েকগুণ বৃদ্ধি করেছে কৃষক।আমরা এখন খাদ্য উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ।
বিএনপি জনগণের ভোট চায় না উল্লেখ করে খাদ্যমন্ত্রী বলেন, তাদের দাবি প্রধানমন্ত্রীর পদত্যাগ। জনগণ যাকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী নির্বাচিত করেছেন তিনি কেন পদত্যাগ করবেন এমন প্রশ্ন রাখেন বিএনপির প্রতি।
তিনি বলেন , বিএনপি নেতাকর্মীরা প্রধান বিচারপতির বাড়িতে আক্রমণ চালিয়েছে।পুলিশ পিটিয়ে মেরেছে।এখন তারা চোরাগুপ্তা হামলা চালায় ,বাসে আগুন দেয়।তারা এখন পালিয়ে থাকে জনগণের সামনে আসার শক্তি সাহস বিএনপির নেতাকর্মীদের নেই বলে উল্লেখ করেন তিনি।
তিনি বলেন,সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় সরকারের দেওয়া বিভিন্ন ভাতা মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন করেছে।বৃদ্ধ বাবা মার জন্য বয়স্কভাতা,গৃহহীণকে আশ্রয়ন প্রকল্পের ঘর, বিধবা স্বামী পরিত্যক্তাদের জন্যও ভাতা নিয়ে পাশে আছে সরকার।
ভাবিচা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওবাইদুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নিয়ামতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ,সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব,নওগাঁ জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবেদ হোসেন মিলন এবং নিয়ামতপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাদিরা বেগম।

Leave A Reply

Your email address will not be published.