বিএনপি-জামায়াতের অব্যাহত দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে- বিক্ষোভ  মিছিল ও সমাবেশ

0 ১১৪
সোহেল রানা, নাটোর প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও বিএনপি-জামায়াতের অব্যাহত দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে  সাংসদ সদস্য শিমুলের সমর্থকদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের নির্দেশে তার নিজ বাসভবনের থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়ে শহরে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাবের সামনে সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামীগের সাবেক সহসভাপতি শামসুল ইসলাম, সাবেক দপ্তর সম্পাদক দিলিপ কুমার , সাবেক উপ-দপ্তর সমম্পাদক আকরামুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি বাসিরুর রহমান এহিয়া, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল সাকিব,সাবেক কাউন্সিলর মোস্তারুল ইসলাম সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম, জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি আমিরুল ইসলাম জনিসহনেতৃবৃন্দ।
এসময় বক্তারা বলেন, বিএনপি-জামায়াত জোট ২০০৪ সালের ২১ আগষ্ট গ্রেনেড হামলার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল, একই চেষ্টা ২১বার করা হয়েছিল। এখনো এই ষড়যন্ত্র অব্যাহত আছে। আওয়ামী লীগের নেতা-কর্মীদের এই ষড়যন্ত্র সম্পর্কে পক্ষে  সজাগ থাকতে হবে।
প্রধানমন্ত্রীর সৎ, সাহসী ও দূরদর্শী নেতৃত্বে উন্নয়ন ও সুশাসনের পথ পরিক্রমায় এই দেশ অচিরেই স্মার্ট বাংলাদেশে পরিণত হবে। এই লক্ষ্য অর্জনে আওয়ামী লীগের নেতা-কর্মীদের সহযোগিতা দিয়ে যেতে হবে। বিএনপি-জামায়াত জোটের সন্ত্রাস ও উন্নয়ন বিমুখ কার্যক্রমও জনগণকে জানাতে হবে।

Leave A Reply

Your email address will not be published.