বিএনপি-জামায়াতের ডাকা হরতাল প্রত্যাখান করেছে জনগণ- খাদ্যমন্ত্রী

0 ১৫১
নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি: বিএনপি-জামায়াতের এক দফা দাবির ডাকে ডাকা হরতাল জনগণ প্রত্যাখান করেছে, নির্বাচন বানচালের যে পাঁয়তারা করছে তা কোনদিন সফল হবে না বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।
রবিবার(২৯ অক্টোবর) সকালে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শান্তি সমাবেশে ভার্চুয়ালী প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।
সাধন চন্দ্র মজুমদার বলেন, আন্দোলনের নামে বিশৃঙ্খলা তৈরির জন্যই ঢাকায় সমাবেশ আয়োজন করে বিএনপি, জামায়াত ও সমমনা দলগুলো। কিন্তু সমাবেশের নামে পুলিশ সদস্যকে পিটিয়ে মেরেছে, সাংবাদিকদের পিটিয়ে আহত করেছে, গাড়ি ভাংচুর করেছে সারাদেশের জনগণ তা দেখেছে।
খাদ্যমন্ত্রী বলেন, এ দেশের উন্নয়ন রুখে দেওয়ার জন্য নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে বিএনপি-জামায়াত। আবারও আগুন সন্ত্রাসের মাধ্যমে অনেক সাধারণ মানুষকে পুড়িয়ে মারতে চাই। এখন বিদেশি শক্তির দ্বারস্থ হয়ে ক্ষমতায় আসতে চায় যা কোনদিন সফল হবে না।
তিনি আরও বলেন, তত্বাবধায়ক সরকার আর কোন দিন আসবে না। সংবিধান অনুযায়ীই নিরপেক্ষ ভোট অনুষ্ঠিত হবে। বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র রুখে দিতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান মন্ত্রী।
শান্তি সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লবের সঞ্চালনায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ। এ সময় আরও বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবেদ হোসেন মিলন প্রমূখ।

Leave A Reply

Your email address will not be published.