বিজেপি নেত্রী সোনালির মৃত্যু : গোয়া ক্লাবের মালিকসহ গ্রেপ্তার ৪

১৩৫
অভিনেত্রী ও বিজেপি নেত্রী সোনালি ফোগাট। ছবি : সংগৃহীত

বিজেপি নেত্রী ও অভিনেত্রী সোনালি ফোগাটের মৃত্যুর ঘটনায় মোট চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সর্বশেষ গ্রেপ্তার দুজনের একজন গোয়া ক্লাবের মালিক, অপরজন মাদক পাচারকারী। এর আগে পুলিশের করা হত্যা মামলায় ফোগাটের দুই সহযোগীকে গ্রেপ্তার করা হয়। খবর এনডিটিভির।

সর্বশেষ শুক্রবার গ্রেপ্তার দুজনের মধ্যে রয়েছেন কার্লির রেস্তোরাঁর মালিক এডউইন নুনেস। ওই রেস্তোরাঁয় মৃত্যুর আগের রাতে ফোগাটকে পার্টি করতে দেখা গেছে। একই দিন দত্তপ্রসাদ গাঁওকা নামে এক মাদকব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এর আগে গ্রেপ্তার হরিয়ানা বিজেপি নেতার সহযোগী সুধীর সাংওয়ান এবং সুখবিন্দর সিংকে আজ ১০ দিনের পুলিশ হেফাজতে পাঠানো হয়েছে।

সংবাদ সংস্থা পিটিআই নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তার বরাত দিয়ে জানিয়েছে, সাংওয়ান এবং সিং পুলিশের কাছে গাঁওকারের কাছ থেকে মাদক সংগ্রহের কথা স্বীকার করেছেন।

পুলিশ প্রায় ২৫ জনকে জিজ্ঞাসাবাদ করেছে। এরমধ্যে রেস্তোরাঁ, ফোগাটের অবস্থান করা রিসোর্ট, যে হাসপাতাল তাঁকে মৃত ঘোষণা করেন সেখানকার কর্মকর্তা-কর্মচারী এবং তাঁর গাড়ির চালককে এরই মধ্যে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

ফোগাট সোমবার অঞ্জুনা সমুদ্র সৈকতে বিখ্যাত রেস্তোরাঁ কাম-নাইটক্লাবে যান। সেখানে তাঁকে জোরপূর্বক ‘কিছু’ পান করানো হয়। পুলিশ গতকাল নিরাপত্তা ক্যামেরার ফুটেজ এবং স্বীকারোক্তির উদ্ধৃতি দিয়ে এসব তথ্য দিয়েছে। ওই তথ্যে সাংওয়ান এবং সিং জোরপূর্বক ফোগাটকে কিছু পান করতে বাধ্য করেন।

দেখা গেছে, ফোগাটকে ওই পদার্থ পান করালে তিনি ‘অস্বস্তি বোধ করেছিলেন’ এবং নিজে থেকে হাঁটতে পারছিলেন না। এসময় ফোগাটের সহযোগী তাঁকে তাঁর হোটেল গ্র্যান্ড লিওনিতে নিয়ে যান। বিজেপি নেত্রীকে পরের দিন সকালে সেন্ট অ্যান্থনি হাসপাতালে নিয়ে যাওয়া হয়, যেখানে তাঁকে মৃত ঘোষণা করা হয়।

পুলিশ সিসিটিভি ফুটেজের বরাতে এক বিবৃতিতে বলেছে, ফুটেজটি তদন্তকারী কর্মকর্তা পরীক্ষা করেছেন। সেখানে দেখা যায়, সুধীর সোনালিকে জোর করে একটি পানির বোতলে কথিত তরল পান করতে বাধ্য করেছিল।’

Comments are closed.