৯০ কোটিতে আমির খানের ফ্লপ সিনেমা কিনছে নেটফ্লিক্স?

১১০

বলিউড সুপারস্টার আমির খানের ‘লাল সিং চাড্ডা’ বক্স অফিসে কতটা ফ্লপ?

বলিউডভিত্তিক পোর্টাল পিঙ্কভিলা যে আয়-ব্যয়ের খসড়া হিসাব দিয়েছে, সেখানে সিনেমাটিকে বলা হচ্ছে ‘ডিজাস্টার’; আর লোকসানের হিসাবে আমিরের পারিশ্রমিকসহ ১১০ কোটি রুপি।

পিঙ্কভিলার হিসাব এমন, বাজেটসহ সিনেমাটির মোট ব্যয় ২৩৫ কোটি রুপি। আমির খানের পারিশ্রমিক ১০০ কোটি রুপি। আর মোট রেভিনিউ বা আয় ২২৫ কোটি।

এই হিসাব ‘মিস্টার পারফেকশনিস্ট’-এর ভক্তদের জন্য মন খারাপের হলেও কিছুটা শান্তির খবর, ‘লাল সিং চাড্ডা’ ৯০ কোটিতে কিনছে নেটফ্লিক্স।

বলিউড হাঙ্গামার খবর, নেটফ্লিক্সের কাছে আমিরের পক্ষ থেকে ফের প্রস্তাব যায় সিনেমাটির। এক সূত্রের বরাতে পোর্টালটির দাবি, প্রায় ৯০ কোটিতে ‘লাল সিং চাড্ডা’ সিনেমার ওটিটি স্বত্ব কিনতে রাজি হয়েছে নেটফ্লিক্স। চলতি সপ্তাহের মধ্যে স্বাক্ষর হবে চুক্তি।

 এর আগে পোর্টালটি জানিয়েছিল, মুক্তির ছয় মাস পর সিনেমাটি ওটিটি প্ল্যাটফর্মে চলতে নেটফ্লিক্সের কাছে ১৫০ কোটি রুপি চেয়েছিলেন আমির খান।

১১ আগস্ট মুক্তির পর বক্স অফিসে চরমভাবে ব্যর্থ হওয়ায় আমির খান দুই মাসের জন্য যুক্তরাষ্ট্রে যাচ্ছেন। এই ছুটির পর তিনি তাঁর পরবর্তী নির্মাণে ফিরবেন।

অদ্বৈত চন্দন পরিচালিত ‘লাল সিং চাড্ডা’য় কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন আমির খান ও কারিনা কাপুর। কারিনা কাপুর খান এ সিনেমায় মনপ্রীত কৌর চাড্ডার ভূমিকায় অবতীর্ণ হয়েছেন। এ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হয়েছে দক্ষিণি তারকা নাগা চৈতন্যের। বালারাজুর ভূমিকায় দেখা গেছে তাঁকে। লালের মায়ের ভূমিকায় অভিনয় করেছেন মোনা সিং।

Comments are closed.