বিয়ে করছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা!

২১২
প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। ছবি : ফেসবুক থেকে

ভালোবাসা দিবসে সুসংবাদ দিলেন কলকাতার জনপ্রিয় জুটি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। বিয়ে করতে চলেছেন তাঁরা!

হিন্দুস্তান টাইমসসহ একাধিক ভারতীয় সংবাদমাধ্যমের খবর, আজ সোমবার বিয়ের আমন্ত্রণপত্র প্রকাশ্যে এনেছেন স্বয়ং প্রসেনজিৎ, যা দেখে তো চোখ কপালে উঠেছে অনেকের। অন্তর্জালে হইরই কাণ্ড।

সামাজিক পাতায় যে ডিজিটাল কার্ড পোস্ট করেছেন প্রসেনজিৎ, সেখানে লেখা, ‘সবিনয় নিবেদন, মহাশয়/ মহাশয়া, বিগত ৩ দশকেরও বেশি সময় ধরে একসঙ্গে স্ক্রিন শেয়ার করার পরে আমরা নতুনভাবে আপনাদের সামনে আসতে চলেছি। প্রসনজিৎ ওয়েডস ঋতুপর্ণা। গুরুজনদের আশীর্বাদ আর সবার ভালোবাসা নিয়ে আগামী দিনে পথ চলতে চাই। পাকা দেখা থেকে বিয়ের সব দায়িত্ব সামলাচ্ছেন সম্রাট শর্মা ও তাঁর টিম হাট্টিমাটিম। বিয়ের ঘটকালির দায়িত্বে পল্লবী চট্টোপাধ্যায়। তত্ত্বাবধানে মোহর ও শর্মিষ্ঠা। ডিজিটাল নিমন্ত্রণ পত্রের দ্বারা ত্রুটি মার্জনীয়। বিনীত, বিনীতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। বিয়ে সম্পর্কিত যে কোনও রকম তথ্যের জন্য কোনও রকম লজ্জা না পেয়ে ফোন করুন মোহর ও শর্মিষ্ঠাকে।’

এটা পড়ে পাঠকমনে প্রশ্ন জাগবেই, হচ্ছেটা কী!

খবরে প্রকাশ, ‘প্রাক্তন’ জুটি এবার বর্তমান হতে চলেছেন। আর সেই ছবিরই এমন অভিনব ঘোষণা।

সিনেমাটির পরিচালক সম্রাট শর্মা আনন্দবাজার ডিজিটালকে বলেছেন, ‘অনেক দিন ধরেই পাত্র-পাত্রী খোঁজা চলছিল। বিয়ের মরশুম, প্রেমের মাস। এর থেকে ভালো দিন আর নেই, এ রকম শুভ সংবাদ সবাইকে জানানোর। খুব শিগগিরই শুভ লগ্ন দেখে বিয়ের তারিখ ঘোষণা হবে।’ সেই বিয়ের তারিখ যে শুটিং প্ল্যান, তা আর বলতে!

২০১৮ সালে সবশেষ কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘দৃষ্টিকোণ’ সিনেমায় একসঙ্গে কাজ করেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত।

Comments are closed.