বেঁচে আছেন, শাহরুখ আসছেন মৌসুমের হিসাব বদলাতে

৮৩
জন্মদিনে বলিউড বাদশাহ শাহরুখ খান। ছবি : সংগৃহীত

আরব সাগরের পানি বান্দ্রা ব্যান্ড স্ট্যান্ডের গায়ে আছড়ে পড়ছে, কিন্তু সোমবার রাত থেকে ‘শাহরুখ-শাহরুখ’ স্লোগানে সেই শব্দ শোনা যাচ্ছে। এই স্লোগানের জন্য নাকি এবার ভিড় হচ্ছে তিন দিন আগে থেকেই, এমনটাই জানাচ্ছে ভারতীয় গণমাধ্যমগুলো।

এই উন্মাদনা ডন, কিং খান, প্রেম কিংবা রোমান্সের বাদশাহ শাহরুখ খানের জন্য। ‘বার্থডে বয়’কে এভাবেই ভক্তরা শুভেচ্ছা জানায়; এই রেওয়াজ দীর্ঘদিনের। এবারও তাঁর ব্যতিক্রম কিছু ঘটল না, চেনা ভঙ্গিতে মধ্যরাতে স্বপ্ন পূরণ করলেন নায়ক। বাড়ির সেই পরিচিত বারান্দায় এসে হাত নাড়লেন ভক্তদের উদ্দেশে। সঙ্গে ছিলেন ছোট খান আব্রাম।

এখানেই শেষ নয়, গভীর রাতে শাহরুখ ছেলেকে নিয়ে নিচে নেমে এবার দেখাও করেছেন ভক্তদের সাথে। সেই ছবিও ভাইরাল অন্তর্জালে।

রাতের এসব পাগলামি মিটিয়ে সকালে চলে এসেছে শাহরুখের ‘পাঠান’ সিনেমার টিজার। এই সিনেমার মাধ্যমেই নায়ক ফিরছেন ১৪৯৬ দিন পর।

টিজারের শুরুতেই এক কণ্ঠস্বর ভেসে এসেছে, ‘পাঠানের ব্যাপারে কী জানতে পেরেছ?’ অপর কণ্ঠস্বরে শোনা গিয়েছে, ‘প্রায় তিন বছর ধরে ওঁর কোনও খোঁজ নেই’। শাহরুখের ওপর নির্যাতন হচ্ছে, আবছা দৃশ্যে তা ভেসে উঠেছে।  অভিনেতাকে বলতে শোনা গিয়েছে, তিনি এখনও বেঁচে আছেন। এরপরই পর্দায় অ্যাকশন; শেষে শাহরুখ বলেছেন তিনি আসছেন মৌসুমের হিসাব বদলাতে।

৫৮ বছরে পা রেখেছেন সুপারস্টার শাহরুখ খান। ১৯৬৫ সালের আজকের দিনে (২ নভেম্বর) নয়াদিল্লির এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন তিনি। ২০১৮ সালে ‘জিরো’ সিনেমা মুক্তির পর আর বড় পর্দায় নেই বলিউড বাদশাহ শাহরুখ খান।

Comments are closed.