ভোলাহাটে আওয়ামীলীগ নেতা মহিবুল মাষ্টার পরপারে

0 ২৫৮

ভোলাহাট(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে উপজেলা আওয়ামীলীগ নেতা ও ৩নং দলদলী ইউনিয়নের চামামুশরীভূজা গামের মৃত আব্দুস সামাদ মন্ডলের ছেলে মহিবুল ইসলাম মন্ডল মাষ্টার বৃহস্পতিবার দিবাগত রাত প্রায় পৌনে ১১টায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন, (ইন্নালিল্লাহি………..রাজিউন)।

 

মৃত্যুকালে বয়স হয়েছিলো ৬৩ বছর। তিনি স্ত্রী ১ ছেলে ও ১ মেয়ে, অসংখ্য আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও গুণগ্রাহীসহ আওয়ামী পরিবারের সহকর্মী রেখে গেছেন। মৃতের নামাজে জানাজা পরেরদিন বিকাল ৫টায় চামামুশরীভুজা গোরস্থানে অনুষ্ঠিত হয়। এ সময় চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সাবেক এমপি মুহা. জিয়াউর রহমান জিয়া ও গোলাম মোস্তফা বিশ্বাস ও ভোলাহাট উপজেলা চেয়ারম্যান প্রভাষক রাব্বুল হোসেন ও সাবেক উপজেলা চেয়ারম্যান প্রভাষক আনোয়ারুল ইসলাম আনোয়ার উপস্থিত ছিলেন।

জানাজায় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ সহসভাপতি আব্দুল খালেক, ভোলাহাট উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল গাফ্ফার মুকুল, সাধারণ সম্পাদক ইয়াসিন আলী শাহ্, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আলহাজ্ব মোজাম্মেল হক চুটু, উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি আফরাজুল হক বাবু ও প্রভাষক শরিফুল ইসলাম শরীফ, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিশ্বাস, সাবেক সহসভাপতি আইয়ুব আলী মন্ডল, ছাত্রলীগ সাধারণ সম্পাদক রিফাত হোসেন টুইংকেলসহ উপজেলা আওয়ামীলীগ ও তার অংগসংগঠনের নেতাকর্মীবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকমন্ডলী এবং এলাকার বিভিন্ন শ্রেণীপেশার হাজারো জনগণ উপস্থিত ছিলেন। মৃতের শোক-সন্ত্রপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন, জানাজায় উপস্থিত সাবেক এমপিগণ ও উপজেলা চেয়ারম্যান এবং সাবেক উপজেলা চেয়ারম্যান। জানাজা শেষে মৃতকে পারিবারিক গোরস্থানে কবর দেয়া হয়।

ছবিক্যাপশন-ভোলাহাটে উপজেলা আওয়ামীলীগ নেতা মহিবুল ইসলাম মাষ্টার (৬৩)’র নামাজে জানাজায় উপস্থিত সাবেক এমপিদ্বয় ও উপজেলা চেয়ারম্যান এবং সাবেক উপজেলা চেয়ারম্যানসহ উপস্থিত হাজারো মানুষের ঢল। ইনসেটে-মৃত মহিবুল ইসলাম মাষ্টার’র ছবি।

 

Leave A Reply

Your email address will not be published.