মহাদেবপুরে বসত বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনায় থানায় মামলা

0 ৪৬

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে পূর্ব শত্রুতার জের ধরে মধ্য রাতে বসতবাড়িতে সন্ত্রাসী হামলা চালিয়ে মারপিট, বসতবাড়ি, পাওয়ার টিলার ও শ্যালো মেশিন ভাংচুর, ৩টি গরুসহ প্রায় ৭ লক্ষ টাকার মালামাল লুট ও অগ্নিসংযোগের ঘটনায় মোস্তাকিম বাদী হয়ে শুক্রবার রাতে থানায় মামলা দায়ের করেছে। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে গত বুধবার দিনগত রাত আড়াইটার দিকে উপজেলার এনায়েতপুর ইউনিয়নের রহিমাপুর (চকপাড়া) গ্রামে।

মামলা সূত্রে জানা যায়, বুধবার রাত আড়াইটার দিকে রহিমাপুর (চকপাড়া) গ্রামের মৃত আছির উদ্দীনের ছেলে আলমগীর হোসেন, মৃত মমতাজ উদ্দীনের ছেলে মামুন হোসেন ও আমিনুল ইসলাম, আব্দুল হামিদের ছেলে আনোয়ার হোসেন ও ফরহাদ রেজা, মৃত জরিপ উদ্দীনের ছেলে আব্দুল হামিদ ও আলমগীর হোসেনের ছেলে নোমানসহ বেশকিছু ভাড়াটিয়া লোকজন মোস্তাকিমের বসত বাড়িতে হামলা চালিয়ে ওই বাড়িতে ঘুমিয়ে থাকা মোস্তাকিম হোসেন, তার বাবা মন্টু, মা তহমিনা ও বোন মুক্তাকে বেদম মারপিট করতে থাকে। এ সময় তারা বাড়িতে থাকা নগদ ২ লক্ষ ৩০ হাজার টাকা, প্রায় ১ লক্ষ টাকা মূল্যের স্বর্ণের গহনা, ৩ লক্ষ টাকা মূল্যের ৩টি উন্নতজাতের গরু ও সারসহ প্রায় ৬০ হাজার টাকা মূল্যের নিত্যপ্রয়োজনীয় সামগ্রী লুট করে নিয়ে যায়।

এর আগে তারা একটি পাওয়ার টিলার, ১টি শ্যালো মেশিন, বিভিন্ন আসবাবপত্র ও বাড়িঘর ভাংচুর করে অগ্নিসংযোগ করে আরো প্রায় ৪ লক্ষ টাকার ক্ষতিসাধন করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন। ঘটনার সত্যতা স্বীকার করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাফফর হোসেন বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামীদের গ্রেফতার ও লুন্ঠিত মালামাল উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।

Leave A Reply

Your email address will not be published.