মোস্তাফিজকে ‘নতুন নাম’ দিলো চেন্নাই

0 ৬১
ছবি- সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নিলামে ভিত্তিমূল্য ২ কোটি রুপিতে বাংলাদেশি পেসার মোস্তাফিজুর রহমানকে দলে নিয়েছেন রেকর্ড পাঁচবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিং। প্রথমবারের মতো চেন্নাইয়ে ডাক পেয়েছেন দ্য ফিজ।

এদিকে মোস্তাফিজকে দলে নিয়ে উচ্ছ্বসিত চেন্নাই। এতটাই উচ্ছ্বসিত যে মোস্তাফিজের নতুন নামও দিয়েছে দলটি। নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে ফিজের ছবি দিয়ে ‘মুজ’ নামে সম্বোধন করেছে চেন্নাই। মোস্তাফিজের নামের প্রথম অংশ ও শেষ অংশ নিয়ে ‘মুজ’ সম্বোধন করেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

ফিজের ছবির ক্যাপশনে চেন্নাই লিখেছে, ‘মুজ-আর্ট অব মাদ্রাজ! গর্বের পথে স্বাগত, রহমান।’

ফিজকে নিয়ে আরও একটি পোস্ট দিয়েছে চেন্নাই। তার বোলিং রান-আপের দৌড়ের ছবি দিয়ে চেন্নাই লিখেছে, ‘স্পিডিং ডাউন দ্য বাংলা কোস্ট!’ এর সঙ্গে বাংলায় লিখেছে, ‘চেন্নাইয়ে স্বাগতম মোস্তাফিজুর’।

আইপিএলের গত দুই আসরে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেছিলেন ফিজ। ২০২২ সালের আসরে ৮ ম্যাচে ৮ উইকেট এবং ২০২৩ সালের আসরে মাত্র দুই ম্যাচ খেলে একটি উইকেট পান তিনি। ২০২৪ সালের নিলামের জন্য ফিজকে ছেড়ে দিয়েছিল দিল্লি।

দিল্লি ছাড়াও সানরাইজার্স হায়দরাবাদ, মুম্বাই ইন্ডিয়ান্স ও রাজস্থান রয়্যালসের হয়ে খেলেছেন ফিজ। সব মিলিয়ে আইপিএলের ৬ আসরে ৪৮ ম্যাচ খেলে ৪৭ উইকেট নিয়েছেন এই পেসার।

 

Leave A Reply

Your email address will not be published.