মোহনপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী

0 ৫০

স্টাফ রিপোর্টার, মোহনপুর: রাজশাহীর মোহনপুরে বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনেই সমৃদ্ধি’ এই প্রতিপাদ্য নিয়ে ৩ দিনব্যাপী অনুষ্ঠিত ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ মেলা শেষ হয়েছে। বুধবার বেলা ২ টায় মোহনপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র হল রুমে উপজেলা প্রশাসনের আয়োজনে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় ও জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আয়শা সিদ্দিকা সভাপতিত্বে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ মেলায় কুইজ প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুস সালাম।

বিশেষ অতিথি ছিলেন অধ্যক্ষ আতাউর রহমান , সিনিয়র মৎস্য কর্মকর্তা অহেদুজ্জামান, ভাইস চেয়ারম্যান সানজীদা রহমান রিক্তা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাহমুদ হাসান, সিনিয়র শিক্ষক মোঃ সাইফুল ইসলাম, একাডেমী সুপার ভাইজার আব্দুল মতিন, ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রমুখ।

পুরস্কার বিতরণ সভাপটি পরিচালনা করেন সহকারী প্রোগ্রামার উপজেলা আইসিটি কর্মকর্তা সাহিদা আকতার। উল্লেখ্য, কারিগরি প্রশিক্ষন কেন্দ্র চত্বরে অনুষ্ঠিত বিজ্ঞান মেলায় ২২ টি (স্কুল ও কলেজ) পর্যায়ে শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন প্রদর্শনীর স্টল অংশগ্রহণ করেছেন। পরে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী ও সেরা স্টল এবং অংশগ্রহণকারী সকল স্টলকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

Leave A Reply

Your email address will not be published.