যে বেতনে মেসিকে নিতে চায় বার্সা

0 ১২৩
লিওনেল মেসি। ছবি : মেসির ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে নেওয়া

বার্সেলোনার সঙ্গে দীর্ঘ ২১ বছরের সম্পর্ক ছিন্ন করে ২০২১ সালের আগস্টে ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দেন লিওনেল মেসি। দেড় বছরের ব্যবধানে শেষ মেসির পিএসজি অধ্যায়। তাই কোথায় যাচ্ছেন মেসি তা নিয়েও ভক্ত-সমর্থকদের আগ্রহ তুঙ্গে। গুঞ্জন রয়েছে, ফের বার্সায় ফিরতে পারেন আর্জেন্টাইন তারকা।

বৃহস্পতিবার (৪ মে) জনপ্রিয় ফুটবলভিত্তিক ওয়েবসাইট গোলডটকমের প্রতিবেদন অনুযায়ী, মেসিকে নেওয়ার বিষয়ে আগ্রহ প্রকাশ করেছে বার্সা। তবে বেতনের ক্ষেত্রে রয়েছে যদি-কিন্তুর সমীকরণ। কারণ বেতন কমিয়ে মেসিকে দলে ভেড়াতে চায় কাতালান ক্লাবটি। সেক্ষেত্রে মেসিকে তার পূর্বের বেতনের চেয়ে অন্তত ৭৫ শতাংশ বেতন কম নিতে হবে।

২০২০-২০২১ মৌসুমে বার্সায় থাকাকালীন মেসির বেতন ছিল বছরে প্রায় ১০০মিলিয়ন ইউরো। আর এখন তার বেতন হবে বছরে ২৫ মিলিয়ন ইউরো। যার তার পূর্বের বেতনের চার ভাগের এক ভাগ। অন্যদিকে, মেসিকে বছরে প্রায় ৪০০ মিলিয়ন ইউরো দিতে নাকি রাজি সৌদি প্রো লিগের দল আল-হিলাল। এমন ইঙ্গিতই দিলেন বিখ্যাত ক্রীড়া সাংবাদিক ফেব্রিজিয়ো রোমানো।

এখন দেখার বিষয় আল হিলাল না বার্সা, কোথায় শেষমেশ পাড়ি জমান মেসি? নাকি সবাইকে অবাক করে দিয়ে নতুন ঠিকানায় যাবেন এই আর্জেন্টাইন মহাতারকা।  সময়ই বলে দেবে তা। তবে সব কিছুই এখন পর্যন্ত গুঞ্জনে সীমাবদ্ধ।

Leave A Reply

Your email address will not be published.