রাজশাহীতে জাসদ পরিবারের সম্মিলনী ও ইফতার অনুষ্ঠিত

0 ১০০

স্টাফ রিপোর্টার: জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ রাজশাহী পরিবারের সম্মিলনী ও ইফতার অনুষ্ঠিত হয়েছে। বুধবার নগরীর পদ্মা গার্ডেন,পদ্মা নদীর পাড়ে রাজশাহীর জাসদ পরিবারের মহানগর জাসদের সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ শিবলী ও সাধারণ সম্পাদক আমিরুল কবির বাবুর নিমন্ত্রণে এই প্রীতি সম্মিলনী ও ইফতার অনুষ্ঠিত হয়েছে।

উক্ত প্রীতি সম্মিলনীতে রাজশাহী জাসদের প্রতিষ্ঠাকালীন সদস্যবৃন্দ,বীর মুক্তিযোদ্ধাগণ,সিনিয়র জাসদ নেতৃবৃন্দ,যুব নেতৃবৃন্দ,ছাত্র নেতৃবৃন্দ সহ বিভিন্ন স্তরের নেতা-কর্মি- সমর্থক বৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন-জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডঃ মজিবুল হক বকু,জাসদের প্রতিষ্ঠাকালীন নেতা ও বীর মুক্তিযোদ্ধা মোঃ শরীফ,বীর মুক্তিযোদ্ধা মোঃ আলী,বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন,গোলাম হায়দার,

জেলা জাসদের সভাপতি প্রদীপ মৃধা,জাসদ কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক জুলফিকার মান্নান জামী,লুতফর রহমান লেবু,দ্বিজেন্দ্রনাথ ব্যানার্জী,প্রতুল কান্তি ভট্টাচার্য, এডঃ হোসেন আলী পিয়ারা,ফিরোজ খান,সাইদুর রহমান কোয়েল,আসিক হোসেন,মাহবুব হোসেন,শাহরিয়ার রহমান সন্দেশ,উত্তম কুমার ভৌমিক,তসলীম উদ্দিন,মাহবুবুর রহমান টুংকু,গোলাম কবির,

আশরাফুল ওমর দুলাল, বাহাউদ্দিন বাহার,আশরাফুল আলম সিদ্দিক,সাইফুল করিম কাজল,গাজী আলমগীর কবীর,গোলাম মোস্তফা পিকুল,মতিউর রহমান সিউল সহ যুবজোট, ছাত্রলীগ এবং জাসদের বিভিন্ন ইউনিটের নেতা-কর্মি-সমর্থকবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে জাসদের বিভিন্ন আন্দোলন-সংগ্রামে আত্মাহুতি দানকারী শহীদ ও মৃত্যুবরণকারী নেতা-কর্মি-সমর্থকবৃন্দের জন্য দোয়া ও মোনাজাত করা হয়। উপস্থিত নবীন ও প্রবীন নেতা-কর্মি-সমর্থকবৃন্দ একে অন্যের সাথে আলাপ পরিচয় ও কুশল বিনিময় করেন।

Leave A Reply

Your email address will not be published.