রাজশাহীতে জুয়ার সরঞ্জামাদিসহ ১০ জুয়াড়ি আটক

0 ৫৯

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে নগদ অর্থ ও তাসসহ ১০ জুয়াড়িকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

ঘটনা সূত্রে জানা যায়, শনিবার (২ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আল মামুনের সার্বিক তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক মোঃ তৌহিদুর রহমানের নেতৃত্বে এসআই মিঠুন সরকার ও তার টিম রাজশাহী মহানগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করছিল।

এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, রাজপাড়া থানার বহরমপুর মোড়ে একটি ইন্টারনেটের অফিস কক্ষে কতিপয় জুয়াড়ি তাস ও টাকা দিয়ে জুয়া খেলছে এবং হট্টগল করে জনসাধারণের বিরক্তি সৃষ্টি করছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম লাবীব ইন্টারনেটের অফিস কক্ষে অভিযান পরিচালনা করে জুয়া খেলা অবস্থায় ১০ জনকে আটক করে। এসময় আসামিদের দখল হতে তাস ও নগদ অর্থ উদ্ধার করেন।

আটককৃতরা হলেন, রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার দাশপুকুরের মৃত আনোয়ারের ছেলে মোঃ মামুনুর রশীদ (৪২), মৃত লুৎফর মন্ডলের ছেলে শিওন (২৮), মোঃ নাজিম উদ্দিনের ছেলে মিনারুল ইসলাম, মোঃ মমিনের ছেলে মোঃ আমিনুল ইসলাম শান্ত (২৬), নজরুল ইসলামের ছেলে মোঃ মনিরুল ইসলাম নয়ন (৩৬), নওশাদের ছেলে মোঃ রুমন (১৭), একই থানার বহরমপুর অচিনতলার মোঃ হাসান আলীর ছেলে মোঃ তুহিন (৩৬), মৃত তমির উদ্দিন কালুর ছেলে মোঃ মানিক (৪০), মোঃ আবু সাঈদের ছেলে মোঃ ছায়েম আহম্মেদ শুভ (২০) ও বহরমপুর ব্যাংক কলোনীর মৃত আনিছুর রহমানের ছেলে মোঃ আশরাফুল ইসলাম (৩৮)।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে রাজপাড়া থানায় জুয়া আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.