রাজশাহী-৫ আসনে মনোনয়নপত্র দাখিল করলেন আব্দুল ওয়াদুদ দারা 

0 ৩৫
পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ মনোনয়নপত্র দাখিল করলেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও পুঠিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম নুর হোসেন নির্ঝরের নিকট তিনি মনোনয়নপত্র জমা দেন।
রাজশাহী-৫ (পুঠিয়া-দূর্গাপুর) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা নির্বাচনী মনোনয়ন ফরম জমা দিয়েছেন। আজ বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে তিনি এই মনোনয়নপত্র জমা দেন।
এ সময় প্রার্থীর প্রস্তাবকারি দুর্গাপুর উপজেলা আ’লীগের সভাপতি  বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মান্নান ফিরোজ, জেলা আ’লীগের সহসভাপতি এসএম একরামুল হক, পুঠিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ, উপজেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম রবি, পুঠিয়া উপজেলা যুবমহিলা লীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান মৌসুমি রহমান,  কৃষক লীগের সাবেক সভাপতি রাজিবুল হক রাজিব,
উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মালেক উপস্থিত ছিলেন।
মনোনয়ন দাখিল শেষে তিনি সাংবাদিকদের জানান, আমাকে দলীয় মনোনয়ন দেওয়ায় আমি আনন্দিত ও অভিভূত। সেজন্য সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমার দলের প্রতি আমি কৃতজ্ঞ। আমি মনোনয়ন নিয়ে আসার পরে জনগন আমাকে যে ভালবাসা দিয়েছে এতে আমি  শতভাগ আশাবাদী মানুষের ভোটের মাধ্যমে আমি জয় লাভ করবো। ফাকা মাঠে গোল দিতে ভালো লাগবে না তাই একটি অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন সম্পন্নের লক্ষ্যে বিএনপিসহ সকলে নির্বাচনে আসার আহ্বান জানায়।

Leave A Reply

Your email address will not be published.