রাজশাহী-৬ আসনে শাহ্রিয়ার আলমের মনোনয়ন ফরম উত্তোলন

0 ৮০

বাঘা (রাজশাহী) প্রতিনিধি : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৬ আসনে শাহরিয়ার আলমের মনোনয়ন ফরম উত্তোলন করা হয়েছে। সোমবার (২৭ নভেম্বর) দুপুরে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপজেলা নির্বাচন অফিস থেকে এই মনোনয়ন ফরম উত্তোলন করেন।

উপজেলা সহকারি রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আখতারের কাছে থেকে মনোনয়ন ফরম উত্তোলনের সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আমজাদ হোসেন নবাব, মুক্তিযোদ্ধা ওহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, সাবেক সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবীর, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফাতেমা খাতুন লতা প্রমুখ।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল বলেন, ১৫ বছরে এলাকার যে, উন্নয়য়ন মূলক কাজ করেছেন। এ কাজ দেখে সাধারণ জনগণ চতুর্থবারের মতো পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপিকে পূনরায় মূল্যায়িত করে নৌকার মনোনয়ন দেওয়া হয়েছে। আমরা মাননীয় শেখ হাসিনাকে পূনরায় প্রধানমন্ত্রী করার জন্য এ আসন উপহার দিয়ে সহযোগিতা করব। অপর দিকে স্বতন্ত্র্য প্রার্থী হিসাবে মনোনয়ন উত্তোলন করেন ইসরাফিল বিশ্বাস।

উল্লেখ্য, বাঘা ও চারঘাট উপজেলা নিয়ে রাজশাহী-৬ আসন। এ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৪ হাজার ২৯৮ জন। এরমধ্যে মহিলা ভোটার ১ লাখ ৫১ হাজার ৬৯৭ জন ও পুরুষ ভোটার ১ লাখ ৫২ হাজার ৬০১ জন।

Leave A Reply

Your email address will not be published.