রাবিতে ক্ষুদ্র নৃগোষ্ঠী কোটায় ভর্তির সাক্ষাৎকার ১৭ আগস্ট

0 ৬৬

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ২০২২-২৩ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) ও স্নাতক শ্রেণিতে ভর্তি পরীক্ষায় পাস নম্বরপ্রাপ্ত ক্ষুদ্র নৃগোষ্ঠী কোটায় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের নির্বাচনী সাক্ষাৎকার আগামী ১৭ আগস্ট অনুষ্ঠিত হবে।  বুধবার (২৬ জুলাই) সন্ধ্যায় ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থী নির্বাচন কমিটি ও জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রথমবর্ষের ভর্তি পরীক্ষায় পাস নম্বরপ্রাপ্ত ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের ভর্তির সাক্ষাৎকার আগামী ১৭ আগস্ট সকাল ৯টা থেকে বিকাল ৩টায় ডীনস্ কমপ্লেক্স লাউঞ্জে অনুষ্ঠিত হবে।  নৃগোষ্ঠী কোটায় সাক্ষাৎকারে জন্য প্রাথমিকভাবে নির্বাচিত ভর্তিচ্ছু শিক্ষার্থীদের নিম্নলিখিত কাগজপত্রগুলো আনতে হবে- ১. মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক মূল সনদপত্র অথবা নম্বরপত্রসহ মূল রেজিস্ট্রেশন কার্ড ২. পরিদর্শক কর্তৃক স্বাক্ষরকৃত ভর্তি পরীক্ষা প্রবেশপত্র।

৩. ক্ষুদ্র নৃগোষ্ঠী হিসেবে গোত্র প্রধানের দেওয়া প্রত্যয়নপত্র/প্রমানপত্রসহ জেলা প্রশাসক/উপজেলা নির্বাহী অফিসারের প্রত্যয়নপত্র/প্রমাণপত্র। এছাড়া সাক্ষাৎকারের জন্য আগত শিক্ষার্থীকে পূরণকৃত বিষয় নির্বাচন (Subject Choice) ফরমের একটি প্রিন্ট-আউটসহ উপরিউক্ত প্রতিটি কাগজের মূল কপি ও এক সেট ফটোকপি অবশ্যই সাথে আনতে হবে। প্রাথমিকভাবে নির্বাচিত কোনো শিক্ষার্থীর নাম একাধিক ইউনিটে থাকলেও সাক্ষাৎকারে একবার অংশগ্রহণ করতে হবে।

তিনটি পৃথক বোর্ডে অ্যাপ্লিক্যান্ট আইডি/রোল নম্বরের ক্রমানুসারে সাক্ষাৎকার নেয়া হবে। সাক্ষাৎকারের জন্য প্রাথমিকভাবে নির্বাচিত শিক্ষার্থীদের তালিকা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (admission.ru.ac.bd) পাওয়া যাবে। তালিকায় তথ্যগত কোনো ত্রুটি থাকলে তা সংশোধনযোগ্য।

Leave A Reply

Your email address will not be published.