রাবির রংপুর সদর ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে কাওছার-মোবাশ্বির

0 ৭৩

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) অধীনস্থ রংপুর সদর ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স বিভাগের ১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো: কাওছার ইসলামকে সভাপতি ও ইংরেজি বিভাগের ১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী শাকির মোবাশ্বিরকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়।

মঙ্গলবার (২৮ মার্চ) বিকেলে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় ইফতার মাহফিলের আয়োজনে কমিটির উপদেষ্টা প্রফেসর ড. মোঃ মোতাহার হোসেন আংশিক কার্যনির্বাহী কমিটির নাম ঘোষণা করেন। কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মোছাঃ আয়েশা তাসনিম সাদিয়া, খাইরুল আলম সম্রাট, রিদওয়ানুল কারিম ও আসাদুজ্জামান ইমন। যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হাকিমুল ইসলাম, ফারিয়া খন্দকার অয়ন্তী ও মোহাম্মদ মীম মোকাদ্দেস।

সাংগঠনিক সম্পাদক নুসরাত জাহান হিয়া, মঞ্জুরুল করিম (রুপম ) ও আব্দুল্লাহ আল মামুন, অর্থ বিষয়ক সম্পাদক মাহির ফয়সাল ,উপ-অর্থ বিষয়ক সম্পাদক রায়হান কবির ,প্রচার সম্পাদক মোঃ মাঈনুল ইসলাম, উপ-প্রচার সম্পাদক শ্রাবণ চন্দ্র শর্মী, দপ্তর সম্পাদক মোঃ আশিক খান।

উপ-দপ্তর সম্পাদক মেহেদী হাসান আরমান, শিক্ষা ও পাঠ্যক্রম সম্পাদক মোঃ ইয়াসির আরাফাত উৎস, আপ্যায়ন সম্পাদক তাবিয়া সিদ্দিকা ইমফা, উপ-আপ্যায়ন সম্পাদক মোছাঃ মারুফা আখতার, সাংস্কৃতিক সম্পাদক তাহিয়া সিদ্দিকা ইসফা, উপ-সাংস্কৃতিক সম্পাদক সিজানা জামান, ক্রিড়া সম্পাদক মোঃ ইমরান মিয়া, উপ-ক্রিড়া সম্পাদক মাহবুবুর রহমান। এছাড়াও কার্যনির্বাহী সদস্য রয়েছেন, তাসলিমা তমা, শিহাব রেজা অর্ণব,শামীম রানা, মোতালেব হোসেন, মোঃ নওয়াদির ইহতিশাম অর্ক।

কমিটির প্রধান উদ্দেশ্য হচ্ছে রংপুর সদরে সাধারণ শিক্ষার্থীদেরকে উচ্চশিক্ষা বিষয়ক এবং ভর্তি পরীক্ষার জন্য বিভিন্ন পরামর্শ ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে সেমিনারের মাধ্যমে সচেতনতা তৈরি করা। এসময় উপস্থিত ছিলেন রংপুর সদর ছাত্রকল্যাণ সমিতির সাবেক সভাপতি সোহাগ আহমেদ হ্যাপিসহ রংপুর সদর উপজেলার সাধারণ শিক্ষার্থীরা।

Leave A Reply

Your email address will not be published.