রাবি পদার্থবিজ্ঞান বিভাগে অবসরপ্রাপ্ত শিক্ষক সংবর্ধনা

0 ৮৫
রাবি প্রতিনিধি:  রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) পদার্থবিজ্ঞান বিভাগের অবসরপ্রাপ্ত শিক্ষক সংবর্ধনা অনুষ্ঠিত হয়।  বুধবার (২০ সেপ্টেম্বর) বিভাগের আহমদ হোসেন গ্যালারিতে বিভাগীয় সভাপতি অধ্যাপক খলিলুর রহমান খানের সভাপতিত্বে এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রাক্তন সংসদ সদস্য ও বিভাগের প্রাক্তনী মো. আব্দুল ওয়াদুদ দারা।

অনুষ্ঠানে অবসরপ্রাপ্ত শিক্ষক অধ্যাপক এম সফিকুল ইসলাম, অধ্যাপক এম ওবায়দুল হাকিম, অধ্যাপক এম এনামুল হক, সহযোগী অধ্যাপক এ এফ এম আব্দুল ওয়াহেদ, অধ্যাপক সোমনাথ ভট্টাচার্য, সহযোগী অধ্যাপক দিলরুবা আখতার বানু, অধ্যাপক মো. গোলাম মর্তুজা, সহযোগী অধ্যাপক লায়লা আর্জুমান্দ বানু ও সহযোগী অধ্যাপক ড. এম রেজাউর রহিমকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। বিভাগের পক্ষ থেকে তাঁদের শুভেচ্ছা স্মারক উপহার প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে বিভাগের প্রাক্তন শিক্ষার্থী রাবি রেজিস্ট্রার অধ্যাপক মো. আবদুস সালাম, অবসরপ্রাপ্ত অধ্যাপক এ কে এম আজহারুল ইসলাম, বর্তমান শিক্ষক অধ্যাপক এফ নজরুল ইসলামসহ অবসরপ্রাপ্ত শিক্ষক ড. রেজাউর রহিম, অধ্যাপক গোলাম মর্তুজা প্রমুখ ও কয়েকজন শিক্ষার্থী বক্তব্য রাখেন।

Leave A Reply

Your email address will not be published.