রুয়েট শাখা ছাত্রলীগের ৪র্থ সম্মেলন আজ

0 ৭৬

রাবি প্রতিনিধি: দীর্ঘ সাড়ে সাত বছর পর রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) ছাত্রলীগের ৪র্থ বার্ষিক সম্মেলন আজ মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর)। দীর্ঘদিন পর এই সম্মেলনকে কেন্দ্র করে নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্যকর অবস্থা বিরাজ করছে। সকাল থেকেই পদ প্রত্যাশী নেতাকর্মীদের স্লোগান-মিছিল ও শোডাউনে মুখরিত রুয়েট ক্যাম্পস।

রুয়েট ৃৃছাত্রলীগ সূত্রে জানা গেছে, রুয়েটের কেন্দ্রীয় অডিটোরিয়ামে এই সম্মেলনের উদ্বোধন করবেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মোহা.ঐৃৃৃঐ ইসফাক ইয়াসশির ইপু সভাপতিত্বে এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখবেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

সম্মেলনে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক চৌধুরী মাহফুজুর রহমান তপুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা উপস্থিত থাকবেন।

এ ছাড়া বিশেষ বক্তা হিসেবে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি আবু সাইদ কনক। কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি এনামুল হক তানান উপস্থিত থাকবেন। এ নিয়ে বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সভাপতি মোহা. ইসফাক ইয়াসশির ইপু বলেন, “সম্মেলন উপলক্ষে ক্যাম্পাস রাজনীতিতে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে।

প্রাণবন্ত একটি সম্মেলনের প্রায় সব প্রস্তুতি আমরা সম্পন্ন করেছি। কেমন নেতৃত্ব তাদের প্রত্যাশা জানতে চাইলে বলেন, আলোচনায় যারাই থাকুক না কেন নতুন কমিটিতে তাদেরই আসা উচিত যারা বাংলাদেশ ছাত্রলীগের একমাত্র অভিভাবক দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে কাজ করবে। একটি স্মার্ট ছাত্রলীগের ম্যান্ডেট নিয়ে সাধারণ শিক্ষার্থীদের জন্য কাজ করবে। তবে পরিচ্ছন্ন ইমেজ এবং সততা থাকতে হবে।

Leave A Reply

Your email address will not be published.