রৌমারী স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে সরকারী গাড়ি ব্যক্তিগত কাজে ব্যবহারের অভিযোগ

0 ৪০৪

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : রৌমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডা. মো. আসাদুজ্জামানের বিরুদ্ধে সরকারী জীপ গাড়ি ব্যক্তিগত কাজে ব্যবহারের অভিযোগ উঠেছে। হাসপাতালের সরকারী গাড়ি চালক জাহিদুল ইসলামের মাধ্যমে জানা গেছে, গত পবিত্র ঈদুল ফিতরের ১ দিন পর ১৬ মে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসাদুজ্জামান রাজশাহী জেলার চাপাইনবাবগঞ্জ নিজ বাড়িতে রৌমারী হাসপাতালের সরকারী কাজে ব্যবহৃত জীপ গাড়ি যাহার নম্বর ঢাকা মেট্রো কার ১৮-৫৯২৭ নিয়ে যান। তার বাড়িতে ১ দিন অবস্থান করে চলে আসেন রৌমারীতে।

 

সরকারি গাড়ি ব্যক্তিগত কাজে ব্যবহারের নিয়ম না থাকলেও যোগদানের পর থেকেই প্রশাসনের অগচরে গাড়িটি ব্যক্তিগত কাজে ব্যবহার করেই চলছেন। এ নিয়ে হাসপাতালের কর্মকর্তা কর্মচারিদের মধ্যে সমালোচনার ঝড় উঠেছে।

এ বিষয়ে হাসপাতালের সরকারী গাড়ি চালক জাহিদুল ইসলামকে জিজ্ঞাস করলে তিনি জানান, আমি কর্মচারি। আমাকে হুকুম করেছে, আমি গাড়ি চালিয়ে নিয়ে গেছি। তবে মেরামতও করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আসাদুজ্জামানের সাথে কথা হলে তিনি জানান, সরকারি গাড়ি ব্যক্তিগত কাজে ব্যবহার করা যাবে। কারন নিজ কাজে গাড়ি ব্যবহারের যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে।

জেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (সিভিল সার্জন) ডাক্তার মো. হাবিবুর রহমান এর সাথে মোবাইল ফোনে এ বিষয়ে কথা হলে তিনি জানান, আমি বিষয়টি জানি না। তবে সরকারি গাড়ি নিজ কাজে ব্যবহার করা যাবে না।

 

Leave A Reply

Your email address will not be published.