রৌমারী ৪৮৫ পিছ ইয়াবা সহ মাদক ব্যবসায়ী পুলিশের হাতে আটক 

0 ৪৯২
রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারী উপজেলার মাদক সম্রাট আঃ রশিদ (৬৫),পিতা-মৃত আবুল হোসেন,সাং-খেওয়ার চর,থানা-রৌমারী, ২। ফরিদ (৬০), পিতা মৃত – আব্দুল মজিদ, গ্রাম- বকবান্দা,থানা-রৌমারী দ্বয়কে গ্রেফতার করা হয়। এ সংক্রান্তে
আসামিদের বিরুদ্ধে রৌমারী থানার মামলা নং ০৮,তারিখ-২০/১১/২০২৩,ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) ধারার সাথে সংযুক্ত সারনির ১০(ক) রুজু পূর্বক আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করেছেন রৌমারী থানাঃ পুলিশ।
থানাঃ ও এলাকা সুত্রে জানা গেছে আটককৃত আসামিরা দীর্ঘ দিন যাবৎ থানার নাম ভাঙ্গিয়ে মাদক ব্যবসায়ীদের কাজ থেকে পুলিশের নামে টাকা উত্তোলনের পাশাপাশি মাদকের ব্যবসা করে আসছিল।
রৌমারী থানাঃ পুলিশ দীর্ঘ দিন ধরে এদের আটকের চেষ্টা চালিয়ে আসছিলেন। অবশেষে থানার নামে ভূয়া দালাল ওই থানাঃ পুলিশের হাতে মাদকসহ হাতেনাতে আটক হয়। উপজেলার সীমান্ত ঘেষা আলগারচর,  খেওয়ারচর, বকবান্দা, চুলিয়ারচর এলাকাবাসীর বরাত দিয়ে জানা গেছে আব্দুর রশিদ, ফরিদ এই ব্যাক্তি চোরাকারবারিদের কাজ থেকে থানা পুলিশের নামে টাকা তুলতেন। তারা ওই এলাকা জুড়েই থানার দালাল নামে পরিচিত।
এবিষয় রৌমারী থানাঃ ইনচার্জ রুপ কুমার সরকার বলেন মাদক ব্যবসায়ী আটককৃত এই দুইজন দীর্ঘ দিন যাবৎ পুলিশের নাম ভাঙ্গিয়ে চোরাকারবারিদের কাজ থেকে উৎকোচ নিয়ে পুলিশের বদনাম ছড়িয়ে আসছিল। দীর্ঘ দিনের চেষ্টায় তাদের গোপন সংবাদের ভিত্তিতে তাদের ৪৮৫ পিচ ইয়াবা টেবলেটসহ আটক করে কুড়িগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.