লাস্যময়ী লুকে ধরা দিলেন জেবা

0 ১৫৫

নাট্যনির্মাতা রাশেদা আক্তার লাজুকের অভিযোগের পরিপ্রেক্ষিতে নবাগত অভিনেত্রী জেবা জান্নাতকে নিষিদ্ধ করে টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড। এ নিষেধাজ্ঞার ফলে তার সঙ্গে কাজ করবে না সংগঠনটির কোনো নির্মাতা। বিবৃতিতে তেমনটাই উল্লেখ করা হয়।

এরপর বিষয়টি নিয়ে মুখ খোলেন অভিনেত্রী জেবা। পাল্টা অভিযোগ তোলেন নির্মাতা লাজুক ও তার স্বামী সাজ্জাদ হোসেন দোদুলের বিরুদ্ধে। তার দাবি, সাজ্জাদ তাকে কুপ্রস্তাব দিয়েছে। যেটা না মানার কারণে তার বিরুদ্ধে এই নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে।

যদিও এই নিষেধাজ্ঞাকে বুড়ো আঙুল দেখিয়ে বৃহস্পতিবার (২২ জুন) একটি নাটকের শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। তবে সেখানে বাধে এক বিপত্তি। দুপুর ১২টা থেকে ধানমণ্ডির ঝিগাতলায় একটি নাটকের শুটিং করছিলেন জেবা জান্নাত।

কিন্তু বিকেল ৩টার দিকে সেখানে উপস্থিত হন ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সাগর, প্রচার সম্পাদক জহির খান, সাংগঠনিক সম্পাদকসহ আরও কয়েকজন নেতা। সেখানে গিয়ে তারা শুটিং বন্ধ করে দেন। এরপর নাটকটির নির্মাতা উপায় না দেখে সন্ধ্যার পর শুটিং শুরু করেন।

এদিকে, জেবা অভিনয়ের পাশাপাশি সরব আছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। নিজের অভিনীত নাটকের দৃশ্য ও ছবি নিয়মিত আপলোড করে যাচ্ছেন তিনি। প্রোফাইল ঘুরে দেখা যায় লাস্যময়ী জেবাকে। শুক্রবার (২৩ জুন) একটি নতুন ফটোশুটের ভিডিও আপলোড করেছেন তিনি। পোস্ট দেওয়ার পর থেকেই সেটি ভাইরাল হয়ে যায়।

প্রসঙ্গত, জেবা জান্নাত প্রয়াত রাজনীতিবিদ জয়নাল হাজারির ফেসবুক টকশোতে প্রথমবার হাজির হয়েছিলেন। এরপর টিকটকে পরিচিতি পান। পরে টেলিভিশন নাটকে নিয়মিত হন। আফরান নিশোর সঙ্গে তার ‘ক্রস কানেকশন’ নাটকের একটি ক্লিপস ভাইরাল হয়। এ ছাড়া ‘পার্টনারশিপ আনলিমিটেড’, ‘রিকশাওয়ালার প্রেম’সহ বেশ কিছু নাটকে অভিনয় করেছেন তিনি।

 

 

Leave A Reply

Your email address will not be published.