শহীদ জিয়ার ৮৫তম জন্মবার্ষিকী পালন উপলক্ষে জিয়াবাড়ীতে বিএনপি’র শীতবস্ত্র বিতরণ

0 ২৭১

আল আমিন মন্ডল (বগুড়া) প্রতিনিধি:  বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা মহান স্বাধীনতার ঘোষক বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী পালন উপলক্ষে গতকল মঙ্গলবার বগুড়া গাবতলীর নশিপুর বাগবাড়ী জিয়াবাড়ীতে থানা বিএনপি ও অঙ্গদলের উদ্যোগে আলোচনা সভা ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

 

জেলা ও থানা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোরশেদ মিল্টন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র (কম্বল) বিতরণ ও বক্তব্য রাখেন। ইউনিয়ন বিএনপির আহ্বায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান জোবাইদুর রহমান গামার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন থানা বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন মোল্লা, যুগ্ম আহ্বায়ক প্রভাষক আশরাফ হোসেন।

নশিপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান ফারুকের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন থানা বিএনপি আহবায়ক কমিটির সদস্য এনামুল হক নতুন, আতিকুর রহমান আতিক, শফিকুল ইসলাম, ফিরোজ মন্ডল, নজরুল ইসলাম, নাজমুল হক, এমআর ইসলাম রিপন, বিএনপি নেতা রোকন তালুকদার, যুবদল নেতা রুহুল হাসান রুহিন, মহব্বত আলী, লুৎফর, পোটল, সাগর, ছাত্রদল নেতা এমআর হাসান পলাশ, মোহন, সাখাওয়াত, তৌকির, মোস্তা, মাসুম, রাঙ্গা’সহ ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী বৃন্দ।

 

Leave A Reply

Your email address will not be published.