শাহজাদপুরে জমিজমা সংক্রান্ত বিরোধ। উভয়পক্ষের হামলায় নিহত এক

0 ৭১
শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলা ও মারপিটে দুলাল মল্লিক(৫৫) নামে এক কৃষক নিহত হয়েছে।  এলাকাবাসী ও নিহতর পারিবারিক সুত্রে জানাগেছে, দীর্ঘদিন ধরে উপজেলার কৈজুরী ইউনিয়নের ব্যাপারী গোষ্ঠী ও মল্লিক গোষ্ঠীর মধ্যে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিলো।
 জমিজমা সংক্রান্ত এ পুর্ব বিরোধ মিমাংসার জন্য শনিবার দুপুরে উপজেলার কৈজুরী ইউনিয়নের ঠুটিয়া গ্রামে একটি শালিস বৈঠকে দুই পক্ষের মধ্যে কথাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে হামলা মারপিটের ঘটনা ঘটে।
এসময় কৈজুরী ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন খোকন মাস্টারের নির্দেশে তার লোকজন দুলাল মল্লিকের উপর হামলা চালিয়ে মারপিট করে গুরুতর আহত করে। তাকে আহত অবস্থায় হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এঘটনায় নিহতর পরিবারের লোকজন চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন খোকনকে দায়ী করছেন।
এবিষয়ে, চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন খোকনের সাথে কথা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, এগুলো মিথ্যা, বানোয়াটও ভিত্তিহীন ।
এব্যাপারে, শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ খায়রুল বাসার বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।   লাশ ময়নাতদন্তর পর রিপোর্ট অনুযায়ী তদন্ত সাপেক্ষে  প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave A Reply

Your email address will not be published.