শাহরুখপুত্রের জন্য সালমানের পরিবারের প্রার্থনা

১২৯
বিপদে বন্ধুর পাশে সুপারস্টার সালমান খান ও তাঁর পরিবার। ছবি : সংগৃহীত

‘বলিউড কিং’ ও ‘বলিউড ভাইজান’; দুই খানের মধ্যে শীতল লড়াই যেমন আছে, তেমনই আছে গভীর বন্ধুত্বও। সেই বন্ধুত্ব যেন প্রায়ই রূপ নেয় ভ্রাতৃত্বে। শুধু এ দুই তারকা নন, তাঁদের পরিবারের সদস্যরাও একে অন্যের মঙ্গলের জন্য প্রার্থনা করেন।

টাইমস অব ইন্ডিয়ার খবর, শাহরুখ খানের সঙ্গে অবিরাম যোগাযোগ রেখে চলেছেন সালমান খান। তাঁর মা-বাবাও আরিয়ানের জামিনের জন্য প্রার্থনা করছেন।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে জানিয়েছে, আজ সকালে মান্নাত থেকে বের হন শাহরুখ খান। ধারণা করা হচ্ছিল, তিনি কারও সঙ্গে সাক্ষাৎ করতে গিয়েছিলেন এবং বোম্বে হাইকোর্টে তিনি যেতে পারেন।

গতকাল আরিয়ান খানের জামিনের শুনানি অসমাপ্ত ছিল। আজ বুধবার ফের শুনানি। আজ প্রথম বারের মতো এ মামলার দুই আসামি মনীশ রাজগড়িয়া ও অভিন সাহু জামিন পেয়েছেন।

অন্যদিকে, মামলার অন্যতম সাক্ষী ও প্রত্যক্ষদর্শী প্রভাকর সেইলকে টানা চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে বয়ান রেকর্ড করেছে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। শাহরুখপুত্রের বিরুদ্ধে সাক্ষী দিতে এনসিবির আঞ্চলিক পরিচালক সমীর ওয়াংখেড়ের বিপক্ষে যিতিনি  ঘুষের অভিযোগ এনেছেন।

সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে অভিযোগ, শাহরুখপুত্রের বিরুদ্ধে সাক্ষী দিতে ২৫ কোটি রুপির অর্থ লেনদেন হয়েছে এবং এর মধ্যে ৮ কোটি রুপি পেয়েছেন সমীর ওয়াংখেড়ে। যদিও এ অভিযোগ অস্বীকার করেছেন এনসিবির এ কর্মকর্তা। অন্যদিকে, হোয়াটসঅ্যাপ চ্যাটে প্রমাণ আছে বলে দাবি করেছেন প্রভাকর।

দিল্লি থেকে মুম্বাইয়ে ফিরেছেন সমীর ওয়াংখেড়ে এবং তিনি আরিয়ান খানের মামলার তদন্ত ফের শুরু করবেন। একটি তদন্তকারী দল দ্রুত মুম্বাইয়ে পৌঁছেছে। তারা সমীরের বিরুদ্ধে ওঠা অভিযোগের সত্যতা যাচাই করছে। এরই মধ্যে পাঁচ সদস্যবিশিষ্ট ওই তদন্ত দল সমীরের বয়ান রেকর্ড করেছে।

টানা তিন বার বিশেষ এনডিপিএস আদালতে বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের জামিন আবেদন খারিজ হওয়ার পর উচ্চ আদালতের দারস্থ হয়েছেন এ তারকা-সন্তান।

স্ক্রিনশট

বোম্বে হাইকোর্টে আরিয়ানের পক্ষে জামিন শুনানিতে অংশ নিচ্ছেন ভারতের সাবেক অ্যাটর্নি জেনারেল (এজিআই) মুকুল রোহাতজি। তাঁর সঙ্গে রয়েছেন বিশিষ্ট আইনজীবনী সতীশ মানশিন্ডে ও অমিত দেশাই।

মাদককাণ্ডে দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর ৩ অক্টোবর বিকেলে আরিয়ান খানকে গ্রেপ্তার দেখায় এনসিবি। আরিয়ান খানের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এনডিপিএসের ৮সি, ২০বি, ২৭, ২৯ ও ৩৫ ধারায় মামলা করা হয়েছে।

মুম্বাইয়ের উপকূলে একটি প্রমোদতরীতে চলমান মাদক পার্টি থেকে ২ অক্টোবর রাতে আরিয়ান খানসহ মোট আট জনকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। যাত্রীর ছদ্মবেশে কর্ডেলিয়া নামে বিলাসবহুল ওই প্রমোদতরীতে চেপে বসেছিলেন এনসিবির গোয়েন্দারা। পরে মাদককাণ্ডে সংশ্লিষ্টতার অভিযোগে অভিযান চালিয়ে ২০ জনের বেশি মানুষকে আটক করে এনসিবি।

Comments are closed.