শাহরুখের নায়িকা হচ্ছেন ‘লেডি সুপারস্টার’ নয়নতারা!

0 ৩৪৮

আনুষ্ঠানিক কোনো ঘোষণা নেই, তবুও পত্রপত্রিকায় নিত্যনতুন সিনেমার শিরোনামে বলিউড কিং খান শাহরুখ খান। নতুন সিনেমার ঘোষণার প্রশ্নে তাঁর ভাষ্য, ‘ঘোষণা বিমানবন্দর এবং রেলস্টেশনগুলোর জন্য বন্ধু… সিনেমার খবর হাওয়ায় উড়ে বেড়ায়।’

সেই হাওয়ায় উড়ে বেড়ানো সবচেয়ে গরম খবর হচ্ছে ‘পাঠান’ সিনেমা। এর পরের খবরটা ভারতীয় তামিল সিনেমার খ্যাতিমান পরিচালক অ্যাটলির সিনেমায় অভিনয় করেছেন বলিউড বাদশাহ।

হাওয়ায় ওড়া শাহরুখ খানের সবশেষ আরও এক খবর হচ্ছে, অ্যাটলির নাম চূড়ান্ত না হওয়া এই সিনেমায় শাহরুখ খানের নায়িকা হচ্ছেন ভারতের দক্ষিণী চলচ্চিত্রের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী নয়নতারা।

এক ট্যাবলয়েডের বরাতে ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, অ্যাটলির এই সিনেমায় শাহরুখ খানের বিপরীতে অভিনয়ের জন্য আলোচনায় আছেন নয়নতারা। নির্মাতা অভিনেত্রী নির্বাচনে দক্ষিণ ভারতের একজন বিখ্যাত অভিনেত্রীকে নিয়ে কাস্টে ও সিনেমার অতিরিক্ত শক্তি যোগানোর পরিকল্পনা করছেন। মনে হচ্ছে, সেখানে অভিনেত্রী নয়নতারা প্রথম পছন্দ এবং আলোচনা শুরু হয়েছে।

ভারতের দক্ষিণী চলচ্চিত্র অঙ্গনে নয়নতারা আলোচিত নাম। বেশ কয়েক বছর ধরে গল্পনির্ভর সিনেমা করে আলোচনায়। এখন ভক্ত ও দর্শক তাঁকে ‘লেডি সুপারস্টার’ বলে ডাকেন।

এর আগে বলিউড হাঙ্গামা আরও জানিয়েছিল, শাহরুখ খানের নতুন সিনেমার নাম ‘ইজহার’। সত্য ঘটনা অবলম্বনে প্রেমের গল্পের সিনেমাটি নির্মাণ করছেন সঞ্জয় লীলা বানসালি। আর এর মাধ্যমে দুই দশক পর একসঙ্গে কাজ করতে চলেছেন শাহরুখ-বানসালি।

দীর্ঘ বিরতির পর গেল বছরের নভেম্বরে ‘পাঠান’ সিনেমার শুটিং শুরু করেন বলিউডের বাদশাহ শাহরুখ খান। কিন্তু এই সিনেমার এখনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। ২০১৮ সালে শাহরুখকে সবশেষ ‘জিরো’ সিনেমায় দেখা যায়।

Leave A Reply

Your email address will not be published.