শিবগঞ্জে আগুনে পুড়ল ৫টি বসতঘর

0 ১১৩
শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অগ্নিকান্ডে চারটি পরিবারের পাঁচটি বসতঘর ও তিনটি রান্নাঘসহ বিভিন্ন আসবাবপত্র ভষ্মীভূত হয়েছে। শুক্রবার ভোর সাড়ে চারটার দিকে উপজেলার পাঁকা ইউনিয়নের বাবুপুর গ্রামে এ ঘটনা ঘটে। এতে ক্ষতি হয়েছে প্রায় ১০ থেকে ১২ লাখ টাকার।
ক্ষতিগ্রস্থরা হলেন- উপজেলার পাঁকা ইউনিয়নের বাবুপুর গ্রামে আবদুল খালেক, তার ছেলে আবু তাহের, সামাদ আলী ও সেরাজুল ইসলাম। প্রত্যক্ষদর্শীরা জানায়, ভোর সাড়ে চারটার দিকে উপজেলার পাঁকা ইউনিয়নের বাবুপুর গ্রামে আবদুল খালেকের ঘরে শট সার্কিট থেকে আগুন লেগে মুর্হুতের মধ্যে পাশের ঘরগুলোতে আগুন ছড়িয়ে পড়ে।
এতে চারটি পরিবারের পাঁচটি বসতঘর ও তিনটি রান্নাঘরসহ বিভিন্ন আসবাবপত্র ভষ্মীভূত হয়। মারা যায় একটি ছাগলও। যদিও ফায়ার সার্ভিস পৌঁছানোর আগেই এলাকাবাসীর সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আসে। সকালে খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্য ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
পাঁকা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুল মালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চারটি পরিবারের পাঁচটি বসতঘর ও তিনটি রান্নাঘরসহ বিভিন্ন আসবাবপত্র ভষ্মীভূত হয়েছে। ক্ষয়ক্ষতি হয়েছে প্রায় ১০ থেকে ১২ লাখ টাকার। এছাড়াও আগুনে একটি ছাগল মারা গেছে।

Leave A Reply

Your email address will not be published.